Kylian Mbappe: এমবাপের গোলে জিতে শীর্ষেই রয়ে গেল মেসিহীন পিএসজি

পিএসজি দ্বিতীয় গোলটি পায় ম্যাচের ৫৯ মিনিটে। গোলটি করেন পিএসজির পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহা। ৮৩ মিনিটে জাভিয়ের শাভালেরাঁর গোলে ব্যবধান কমায় ট্রয়েস। এর তিন মিনিট পর গোল করে পিএসজির ৩–১ গোলের জয় নিশ্চিত করেন ফ্যাবিয়ান রুইজ। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 8, 2023, 01:34 PM IST
Kylian Mbappe: এমবাপের গোলে জিতে শীর্ষেই রয়ে গেল মেসিহীন পিএসজি
গোল করে কিলিয়ান এমবাপের উল্লাস। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফ্রেঞ্চ লিগ ওয়ানের (French Ligue 1) ম্যাচে ফের দারুণ জয় পেল বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সাঁ জাঁ-তে (Paris Saint-Germain)। এবার ট্রয়েসকে (Troyes) ৩-১ ব্যবধানে হারিয়েছে ফরাসি জায়ান্টরা। লিওনেল মেসি (Lionel Messi) না থাকলেও, বিপক্ষকে অনায়াসে হারিয়ে শীর্ষস্থানেই রয়ে গেল পিএসজি। 

ট্রয়েসের মাঠে মেসি-নেইমারের মতো বড় দুই তারকা ছিলেন না। নেইমার (Neymar) তো চোটের কারণে আগে থেকেই নেই। আর ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরব সফরে গিয়ে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছেন মেসি। ট্রয়েসের বিরুদ্ধে অবশ্য মেসি-নেইমারদের অভাব টের পায়নি পিএসজি। ম্যাচের ৮ মিনিটেই কিলিয়ান এমবাপের গোলে এগিয়ে যায় পিএসজি। প্রথমার্ধে আর কোনও গোল পায়নি তারা। 

আরও পড়ুন: Sourav Ganguly and Virat Kohli, IPL 2023: সৌরভ-কোহলির 'বিরাট' ঝামেলা মিটতেই বিশেষ পোস্ট করল কলকাতা পুলিস! কিন্তু কেন?

আরও পড়ুন: Cyclone Mocha, KKR vs PBKS: খারাপ ফর্মের সঙ্গে রয়েছে মোচার চোখরাঙানি, ম্যাচ ভেস্তে গেলেই ছিটকে যাবে কেকেআর

পিএসজি দ্বিতীয় গোলটি পায় ম্যাচের ৫৯ মিনিটে। গোলটি করেন পিএসজির পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহা। ৮৩ মিনিটে জাভিয়ের শাভালেরাঁর গোলে ব্যবধান কমায় ট্রয়েস। এর তিন মিনিট পর গোল করে পিএসজির ৩–১ গোলের জয় নিশ্চিত করেন ফ্যাবিয়ান রুইজ। এই জয়ের ফলে ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে নিকটপ্রতিদ্বন্দ্বী লাঁসের সংগ্রহ ৭২ পয়েন্ট।

এবার লিগ ওয়ান জিতলে সেটি হবে পিএসজির ১১তম লিগ শিরোপা। পিএসজি ও সেন্ট এতিঁয়েন সর্বোচ্চ ১০ বার লিগ ওয়ানের শিরোপা জিতেছে। এবার জিতলে পিএসজি-র নামের পাশেই এই রেকর্ড লেখা থাকবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.