Sourav Ganguly and Virat Kohli, IPL 2023: সৌরভ-কোহলির 'বিরাট' ঝামেলা মিটতেই বিশেষ পোস্ট করল কলকাতা পুলিস! কিন্তু কেন?

বেঙ্গালুরুতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের পর সৌরভের সঙ্গে হাত মেলাননি বিরাট। সেটা নিয়ে জোর চর্চা হয়। সেখানেই অবশ্য সেই ঘটনার ইতি পড়েনি। এরপর ইনস্টাগ্রামে সৌরভকে আনফলো করেন বিরাট। পালটা আবার সৌরভও কোহলিকে ফলো করা বন্ধ করে দেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 8, 2023, 01:02 PM IST
Sourav Ganguly and Virat Kohli, IPL 2023: সৌরভ-কোহলির 'বিরাট' ঝামেলা মিটতেই বিশেষ পোস্ট করল কলকাতা পুলিস! কিন্তু কেন?
সৌরভ ও বিরাটের ঝমেলা এখন অতীত। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: খেলাধুলার সঙ্গে সামঞ্জস্য রেখে বিশেষ সতর্কতামূলক পোস্ট করা কলকাতা পুলিসের (Kolkata Police) অনেক দিনের অভ্যাস। সেই ধারা বজায় রেখে এবার ফের সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হল কলকাতা পুলিস। বিরাট কোহলি (Virat Kohli) এবং গৌতম গম্ভীরের (Gautam Gambhir) বচসা নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল ক্রিকেট মহলে। দুই তারকার ঝামেলাকে হাতিয়ার করে ফের একবার সাধারণ মানুষকে লালবাজারের (Laalbazar) তরফ থেকে সতর্ক করা। চলতি আইপিএল-এ (IPL 20230 সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম বিরাট কোহলির (Sourav Ganguly VS Virat Kohli) ঠান্ডা লড়াই নিয়েও পোস্ট করল কলকাতা পুলিস। 

বেঙ্গালুরুতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের পর সৌরভের সঙ্গে হাত মেলাননি বিরাট। সেটা নিয়ে জোর চর্চা হয়। সেখানেই অবশ্য সেই ঘটনার ইতি পড়েনি। এরপর ইনস্টাগ্রামে সৌরভকে আনফলো করেন বিরাট। পালটা আবার সৌরভও কোহলিকে ফলো করা বন্ধ করে দেন। সব মিলিয়ে তাঁদের সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে চলে আসে। তবে দুই দলের ফিরতি ম্যাচে ছবিটা বদলে গিয়েছে। দিল্লির কাছে হারের পর ‘দাদা’র সঙ্গে হাত মেলান বিরাট। 

আরও পড়ুন: Cyclone Mocha, KKR vs PBKS: খারাপ ফর্মের সঙ্গে রয়েছে মোচার চোখরাঙানি, ম্যাচ ভেস্তে গেলেই ছিটকে যাবে কেকেআর

আরও পড়ুন: Wriddhiman Saha | WTC Final: ধেয়ে এল ভংয়কর ঋদ্ধি ঝড়! বাংলার ছেলেকে চাই বিশ্বযুদ্ধে, আরও জোরাল হল দাবি

আর সেই মুহূর্তই ধরা পড়েছে কলকাতা পুলিসের পোস্টে। সেই পোস্টের উপর-নিচে করে দুটি ছবি দেওয়া হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পরস্পরের সঙ্গে হাত মেলাচ্ছেন সৌরভ ও বিরাট। আর নিচের ছবিতে ল্যাপটপ থেকে একটি হাত বেরিয়ে এসে টাকা হাতিয়ে নিচ্ছে। মাঝে লেখা, 'আজকের হারা ম্যাচ কাল জেতা যায়। জালিয়াতে টাকা নিলে ফিরে পাওয়া দায়।' অর্থাৎ প্রতারণার ফাঁদে ভুল করেও যাতে পা না দেন, সেই বার্তাই দেওয়া হয়েছে এভাবে। 

আসলে প্রযুক্তির উন্নতির সঙ্গে বাড়ছে জালিয়াতিও। বিভিন্ন মানুষকে মেসেজ ও লিংক পাঠিয়ে ফোন নম্বর এবং ব্যাংক অ্য়াকাউন্ট হাতিয়ে নেওয়া হয় অনায়াসে। তারপরই সাফ হয়ে যায় অ্যাকাউন্টের সব পয়সা। তাই অজ্ঞাত নম্বর থেকে ফোন, মেসেজ কিংবা লিংক এলে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.