WATCH | Lionel Messi: অভিনয়ে অভিষেক লিয়োর! অনুরাগীরা বলছেন এবার অভিনেতাকেই চাই

Lionel Messi makes his acting debut in Argentine TV show Los Protectores: একাধিক বিজ্ঞাপনে তাঁকে পাওয়া গিয়েছে। এবার টিভি শো-র হাত ধরে অভিনয়ে অভিষেক করলেন লিয়ো মেসি। বিশ্বকাপ জয়ীর অভিনয় দেখে মোহিত হয়েছেন ফ্য়ানরা।   

Updated By: Jun 28, 2023, 06:13 PM IST
WATCH | Lionel Messi: অভিনয়ে অভিষেক লিয়োর! অনুরাগীরা বলছেন এবার অভিনেতাকেই চাই
অভিনেতা মেসিতে মোহিত অনুরাগীরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি (Lionel Messi) ফুটবল ছাড়ার পর কি অভিনয়টাই বেছে নেবেন বিকল্প কেরিয়ার হিসেবে? বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন কিন্তু সে পথে হাঁটতেই পারেন। অন্তত এমনটাই মনে করছেন তাঁর একাধিক অনুরাগীরা। সম্প্রতি লিয়ো আর্জেন্টাইন টিভি শো 'লস প্রটেকর্টস'-এর দ্বিতীয় সিজনে ক্যামিয়ো করেছেন। লিয়োর অভিনয়ে জগতে হাতেখড়ির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভিডিয়ো দেখে সকলেই বলছেন যে, লিয়ো অভিনয়টা কিন্তু মন্দ করেননি। 'লস প্রটেকর্টস' তিন ফুটবল এজেন্টের গল্প বলছে। যাঁরা দেউলিয়া হওয়া থেকে বাঁচতে এক চ্যালেঞ্জিং ইন্ডাস্ট্রিতে নিজেদের কেরিয়ার বেছে নিতে চাইছেন। এই তিন এজেন্টই লিয়োকে নানা প্রস্তাব দিচ্ছেন। কখনও লিয়ো রেগে যাচ্ছেন, আবার কখনও শুনছেন মন দিয়ে তাঁদের প্রস্তাব।

মেসি বার্সেলোনায় ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালেগিয়েও এশিয়ান ফুটবলের স্বাদ নিচ্ছেন না। মেসি খেলবেন মেজর লিগ সকারে (MLS)। এলএমটেন যাচ্ছেন ইন্টার মায়ামিতেই। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও ইংল্যান্ডের প্রাক্তন কিংবদন্তি ডেভিড বেকহ্যামের  ডাকে সাড়া দিয়েই মেসির পরের স্টেশন আমেরিকা। মেসি আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করতে চলেছেন। লডারহিলের ডিআরভি পিএনকে স্টেডিয়াম দেখবে এলএম টেনের ম্যাজিক। জানা যাচ্ছে যে, ম্যাচের সর্বোচ্চ টিকিটের দাম ধার্য করা হয়েছে ২০ হাজার ডলার। 

আরও পড়ুন: WATCH | Lionel Messi: 'গোট' দর্শনের জন্য ১২০০ মাইল উড়ে এলেন ফ্যান! তারপর...

অন্যদিকে মেসি তাঁর ৩৬ বছরে জন্মদিনটা কাটিয়েছেন রোজারিয়োতে। তবে দিনটি তিনি মাঠে নেমেই স্মরণীয় করে রেখেছেন। গত শনিবার মেসি আর্জেন্টিনার হয়ে প্রদর্শনী ম্যাচে নেমেছিলেন নিউয়েল'স ওল্ড বয়েজের হয়ে। আর্জেন্টাইন মিডফিল্ডার ম্যাক্সি রডরিগেজ ফুটবলকে অবসর জানাতে চলেছেন। ৪২ বছরের ফুটবলারকে ফেয়ারওয়েল জানানোর জন্য এই ম্যাচ খেলা হয়েছিল ওল্ড বয়েজের ঘরের মাঠ মার্সেলো বিয়েলসাতে। এই ম্য়াচে অ্যানহেল ডি মারিয়া, মার্টিন ডেমিশেলিসের সঙ্গেই মেসিদের আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনি মাঠে নেমেছিলেন। খেলেছিলেন বাতিস্তুতা ও সাবিয়োলা। 

হতে পারে এই ম্যাচ ছিল রডরিগেজের শ্রদ্ধায়। কিন্তু সব আলো একা মেসিই কেড়ে নিয়েছিলেন। ৪২ হাজার দর্শক মেসির জন্য গ্যালারিতে 'হ্যাপি বার্থডে' গেয়েছিলেন ম্যাচ শুরুর আগে। এখানেই শেষ নয়। মেসি প্রথমার্ধেই হ্যাটট্রিক করে ফেলেন। ম্যাচ শুরুর চার মিনিটের মধ্যে মেসি গোলের খাতা খুলে ফেলেন। ২০ গজ দূর থেকে দুরন্ত ফ্রি-কিকে টপ কর্নার দিয়ে বল জালে জড়িয়ে দেন। দ্বিতীয় গোলটি এসেছিল তাঁর চেনা চিপ গোল। গোলকিপারকে ওয়ান-টু-ওয়ান পেয়ে তার মাথার উপর দিয়ে ভাসিয়ে দেওয়া। তবে তৃতীয় তথা হ্যাটট্রিক এনে দেওয়া গোলটি ছিল সেরার সেরা। বুকে বল নিয়ন্ত্রণ করে পেনাল্টি বক্সের মধ্যে থেকে অসাধারণ ভলিতে গোল করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.