না খেলেই ডার্বি জিতবে ইস্টবেঙ্গল!

শেষ পর্যন্ত বড় ম্যাচে ইস্টবেঙ্গলকে ওয়াকওভার দিতে চলেছে মোহনবাগান। মঙ্গলবার দিনভার নাটকের পরও মরশুমের প্রথম বড় ম্যাচ নিয়ে ডেডলক ভাঙল না। নিজেদের অবস্থানে অনড় থেকে গেল মোহনবাগান ও আইএফএ। 

Updated By: Sep 6, 2016, 11:14 PM IST
না খেলেই ডার্বি জিতবে ইস্টবেঙ্গল!

ব্যুরো: শেষ পর্যন্ত বড় ম্যাচে ইস্টবেঙ্গলকে ওয়াকওভার দিতে চলেছে মোহনবাগান। মঙ্গলবার দিনভার নাটকের পরও মরশুমের প্রথম বড় ম্যাচ নিয়ে ডেডলক ভাঙল না। নিজেদের অবস্থানে অনড় থেকে গেল মোহনবাগান ও আইএফএ। 

মোহনবাহান অনড়। আইএফএ অনড়। ইস্টবেঙ্গলও অনড়। মাঝখান থেকে ভেস্তে যাওযয়ার পথে মরশুমের প্রথম ডার্বি। দিনভর নাটক। ঘনঘন বৈঠক। একবার মোহনবাগান। তো পরের মূহুর্তে আইএফএ। টানটান উত্তেজনা  যা  থ্রিলারকেও হার মানাবে। বেশ কিছু মেল চালাচালির পরও শেষ কয়েকদিন ধরে চলা ডেডলক ভাঙল না মঙ্গলবার। মোহনবাহান কর্তারা বৈঠকে বসে জানিয়ে দেয় পুলিশ নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারেনি এখনও। কল্যাণীর অচেনা মাঠে অনুশীলনের সুযোগ পাননি তাদের ফুটবলাররা। তাই বুধবার কোনও মতেই ডার্বি খেলা সম্ভব নয়। আইএফএও পাল্টা চিঠি দিয়ে জানিয়ে দেয় ভুল তথ্যের ভিত্তিতে আপত্তি জানাচ্ছে মোহনবাগান। ম্যাচ পিছনও তাদের পক্ষেও সম্ভব নয়। 

সব মিলিয়ে  চিরপ্রতিদ্বন্দ্বিকে ডার্বি উপহার দিতে চলেছে সবুজমেরুন। মাঠে না নেমেই। ম্যাচের আগেরদিন ম্যানেজার্স মিটিংয়েও আসেনি মোহনবাগানের কোনও প্রতিনিধি। সোজাসুজি একবারও ওয়ার্কওভার দেওয়ার কথা বলেননি বাগান কর্তারা। বুধবার অনুশীলনও বাতিল করা হয়েছে। 

.