মোহনবাগান ফুটবলারদের মুখ বন্ধের নির্দেশ

ফেড কাপের ফাইনালের আগে মোহনবাগান ফুটবলারদের মুখ বন্ধ করে দিলেন ক্লাব কর্তারা। ফাইনালের আগে এখন আর সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে পারবেন না সোনি, ডাফিরা। ফেড কাপ জিততে আর মাত্র এক ম্যাচ বাকি। সামনে কঠিন প্রতিপক্ষ বেঙ্গালুরু। এই পরিস্থিতিতে ফুটবলারদের মনসংযোগে ব্যাঘাত ঘটুক সেটা কিছুতেই চাইছেন না সবুজ মেরুণ কর্তারা।

Updated: May 19, 2017, 11:52 PM IST
মোহনবাগান ফুটবলারদের মুখ বন্ধের নির্দেশ

ওয়েব ডেস্ক: ফেড কাপের ফাইনালের আগে মোহনবাগান ফুটবলারদের মুখ বন্ধ করে দিলেন ক্লাব কর্তারা। ফাইনালের আগে এখন আর সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে পারবেন না সোনি, ডাফিরা। ফেড কাপ জিততে আর মাত্র এক ম্যাচ বাকি। সামনে কঠিন প্রতিপক্ষ বেঙ্গালুরু। এই পরিস্থিতিতে ফুটবলারদের মনসংযোগে ব্যাঘাত ঘটুক সেটা কিছুতেই চাইছেন না সবুজ মেরুণ কর্তারা।

আই লিগের ডার্বি জেতার পরের ম্যাচেই হোঁচট খেয়েছিল বাগান। ক্লাবে আই লিগও আসেনি। এক মাস আগের ঘটনার পুনরাবৃত্তি আর চাইছেন না কর্তারা। তাই মুখ বন্ধ করা হয়েছে ফুটবলারদের। শুক্রবার নির্ধারিত সময় কটক পৌছন দেবজিতরা। বিকেলে হোটেলে সুইমিং সেশন হয় পয়তাল্লিশ মিনিটের। শনিবার কলেজের মাঠে ফেড ফাইনালের শেষ মহড়া সারবে টিম মোহনবাগান। (আরও পড়ুন- সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল)