পূজারার দ্বিশত রানে `মিস্টার ডিপেনডেবলে`র ছায়া

দ্বিতীয় দিনের শেষেভারত- ৫২১/৮ (ডিক্লেয়র)ইংল্যান্ড- ৮১/৩পূজারা দ্বিশতরান করলেন। এককথায় বলা যায়, শূণ্যস্থান পূরণ করলেন। ব্যাটিং অর্ডারের তৃতীয় স্থানটি গত ১২-১৩ বছর ধরে যে ব্যক্তি একাই সামলে আসছিলেন, আজ তাঁর অনুপস্থিতিতে পূজারা প্রমাণ করলেন তিনিও পারেন। তাঁর ধৈর্য, পিচ কামড়ে পড়ে থাকার মানসিকতা আর কখনও কখনও অফ স্ট্যাম্পের বলকে দ্রাবিড়ের স্টাইলে স্কোয়ার কাট, সবই পূরণ হয়ে গেল আজ।

Updated: Nov 16, 2012, 02:59 PM IST

দ্বিতীয় দিনের শেষে
ভারত- ৫২১/৮ (ডিক্লেয়র)
ইংল্যান্ড- ৮১/৩
পূজারা দ্বিশতরান করলেন। এককথায় বলা যায়, শূণ্যস্থান পূরণ করলেন। ব্যাটিং অর্ডারের তৃতীয় স্থানটি গত ১২-১৩ বছর ধরে যে ব্যক্তি একাই সামলে আসছিলেন, আজ তাঁর অনুপস্থিতিতে পূজারা প্রমাণ করলেন তিনিও পারেন। তাঁর ধৈর্য, পিচ কামড়ে পড়ে থাকার মানসিকতা আর কখনও কখনও অফ স্ট্যাম্পের বলকে দ্রাবিড়ের স্টাইলে স্কোয়ার কাট, সবই পূরণ হয়ে গেল আজ।
এই বছরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৫৯ রান, তারপর আমেদাবাদে আজ ২০০, এই ধারাবাহিক পারফর্মেন্সে পর আর হয়ত পিছনে ফিরে তাকাতে হবে না তাঁকে। ইংল্যন্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনে ৩৭৪ বলে ২০০ রান করেন তিনি। আজ সকালেই শতরানের বাউন্ডারি পার করেন পুজারা। আজ পুজারার ইনিংস সাজানো ছিল ২১টি চারে।