Rafael Nadal: কোভিড আক্রান্ত নাদাল, তবু খেলতে পারেন অস্ট্রেলিয়ান ওপেন!

এরপরে নাদাল কোন প্রতিযোগিতায় খেলবেন এবং কোন প্রতিযোগিতা বাদ দেবেন, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ

Updated By: Dec 21, 2021, 07:48 AM IST
Rafael Nadal: কোভিড আক্রান্ত নাদাল, তবু খেলতে পারেন অস্ট্রেলিয়ান ওপেন!
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চোট পাওয়ার পরে প্রথমবার গত সপ্তাহে আবু ধাবিতে একটি প্রদর্শনী ইভেন্টে যোগ দেন তিনি। সেখান থেকে স্পেনে ফিরে বিশ্বের প্রাক্তন এক নম্বর রাফায়েল নাদালের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ হয়েছে বলে জানিয়েছেন তিনি নিজেই।

নাদাল এক বিবৃতিতে জানিয়েছেন, "আমার কিছু অপ্রীতিকর মুহূর্ত চলছে কিন্তু আমি আশা করছি আমি ধীরে ধীরে উন্নতি করব। আমি এখন বাড়িতে রয়েছি এবং যারা আমার সংস্পর্শে এসেছেন তাদেরকে পরীক্ষার ফলাফল জানিয়েছি।"

 

আরও পড়ুন: Rape Case: বন্দুকের নল দেখিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ!Yasir Shah-র বিরুদ্ধে FIR

এরপরে নাদাল কোন প্রতিযোগিতায় খেলবেন এবং কোন প্রতিযোগিতা বাদ দেবেন, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি আরও জানিয়েছেন, ভবিষ্যতে তিনি কোন প্রতিযোগিতায় খেলবেন সেই বিষয়ে তিনি তাঁর অনুরাগীদের আগে থেকে জানিয়ে দেবেন।  

আবু ধাবি প্রদর্শনীর সময় মিডিয়াকে রাফা বলেন যে সর্বোচ্চ স্তরে ফিরে আসা সহজ হবে না। "এটা আমার জন্য খুব কঠিন হতে চলেছে।" তিনি আরও বলনে, "যদি সবকিছু ঠিকঠাক চলে, আমি অস্ট্রেলিয়ার আগে শুধুমাত্র একটি প্রতিযোগিতা খেলতে এবং এই দুটি ম্যাচ এখানে খেলতে চলেছি। তাই অস্ট্রেলিয়ার মতো কঠিন টুর্নামেন্টের আগে প্রতিযোগিতামূলক পর্যায়ে কোর্টে বেশি সময় পাব না।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.