BCCI Contract Axing: হারানো জমি মিলবে কীভাবে? শাস্ত্রীয় মতে ঈশান-শ্রেয়সের হোক এটাই মন্ত্র

Ravi Shastri On Ishan Kishan Shreyas Iyer BCCI Contract Axing: 'অবাধ্য়'তায় বিসিসিআইয়ের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছে শ্রেয়স আইয়ার ও ঈশান কিশানের নাম। দুই তরুণকে ফেরার মন্ত্র দিলেন রবি শাস্ত্রী। 

Updated By: Feb 29, 2024, 01:50 PM IST
BCCI Contract Axing: হারানো জমি মিলবে কীভাবে? শাস্ত্রীয় মতে ঈশান-শ্রেয়সের হোক এটাই মন্ত্র
রবি শাস্ত্রী দিলেন ফেরার আগুনে মন্ত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে মঞ্চ তাঁরাই তৈরি করে দিয়েছিলেন। ভয়ংকর ভুলের পরিণামেই গিলোটিনে গলা গিয়েছে ভারতীয় দলের দুই তরুণ নক্ষত্রের! ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশিকা না মানার পরিণাম এবার হাড়ে হাড়ে টের পেলেন ঈশান কিশান (Ishan Kishan) ও শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। 'অবাধ্যতায়' বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছেন তাঁরা। এবার ঈশান-শ্রেয়সকে ফেরার মন্ত্র দিলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। ভারতীয় দলের প্রাক্তন কোচ ও তিরাশির কাপ জয়ী ক্রিকেটার দুই ক্রিকেটারের ভিতরে আগুন জ্বালালেন।

আরও পড়ুন: Hardik Pandya | BCCI: বোর্ডকে 'বিষাক্ত' বাউন্সার ইরফানের, হার্দিকের যৌক্তিকতা নিয়ে তুললেন বিরাট প্রশ্ন!

শাস্ত্রী তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্য়ুইটার) লেখেন, 'ক্রিকেট খেলায় কামব্য়কই চেতনাকে সংজ্ঞায়িত করে। ঘুরে দাঁড়াও ঈশান কিশান ও শ্রেয়স আইয়ার। নিজেদের নিয়ে গভীর পর্যালোচনা করো। চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে আরও শক্তিশালী হয়ে ফিরে আস। তোমাদের অতীতের কৃতিত্ব তোমাদের হয়ে কথা বলে। আমার কোনও সন্দেহ নেই যে তোমরা আবার জিতবেই।

বিসিসিআই সাফ জানিয়েছিল যে, সমস্ত কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড়রা যেন ঘরোয়া ক্রিকেটে অংশ নেয়। বোর্ডের নির্দেশ সত্ত্বেও রঞ্জি ট্রফিতে অংশ নেননি ঈশান কিশান। অন্যদিকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি জানিয়েছিল যে, শ্রেয়স আইয়ারের চোটই নেই। তবুও শ্রেয়স মুম্বইয়ের হয়ে খেলেননি। যা হওয়ার ঠিক তাই হল। ভারতের প্রাক্তন নক্ষত্র ইরফান পাঠানও জানিয়েছেন যে, ঈশান-শ্রেয়স প্রতিভাবান ক্রিকেটার। তিনি আশাবাদী যে, ওরা ঘুরে দাঁড়িয়ে আরও শক্তিশালী হয়ে ফিরবে। 

বিসিসিআইয়ের সিনিয়র পুরুষ দলের বার্ষিক প্লেয়ার রিটেইনারশিপের (২০২৩-২৪) তালিকা
গ্রেড এ প্লাস: রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজা
গ্রেড এ: আর অশ্বিন, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, কেএল রাহুল, শুভমন গিল ও হার্দিক পাণ্ডিয়া 
গ্রেড বি: সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, কুলদীপ যাদব, অক্ষর প্য়াটেল ও যশস্বী জয়সওয়াল
গ্রেড সি: রিঙ্কু সিং, তিলক বর্মা, রুতুরাজ গায়কোয়াড়, শার্দূল ঠাকুর, শিবম দুবে, রবি বিষ্ণোই, জিতেশ শর্মা, ওয়াশিংটন সুন্দর, মুকেশ কুমার, সঞ্জু স্য়ামসন, আকাশদীপ সিং, কেএস ভারত, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান ও রজত পতিদার

আরও পড়ুন: WPL 2024 | RCB vs GG: মাঠেই রয়েছেন তাঁর স্বপ্নসুন্দরী, উচ্ছ্বাসে ভেসে অনুরাগীর সরাসরি...প্রস্তাব!
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.