নেইমারকে প্রস্তাব দেওয়ার কথা অস্বীকার রিয়াল মাদ্রিদের

এক মরশুম কাটতে না কাটতেই জোর গুঞ্জন পিএসজি ছাড়তে চান ২৬ বছর বয়সী ব্রাজিলিয় ফুটবলার।

Updated By: Jul 4, 2018, 02:00 PM IST
নেইমারকে প্রস্তাব দেওয়ার কথা অস্বীকার রিয়াল মাদ্রিদের

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের মাঝেই নেইমারকে নিয়ে টানাটানি। আসন্ন মরশুমে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে আসছেন নেইমার। আর তার জন্য পিএসজি-কে না কি রেকর্ড পরিমান ট্রান্সফার ফি দিতে তৈরি রিয়াল। নেইমারকে এই প্রস্তাব দেওয়ার কথা পুরোপুরি অস্বীকার করেছে রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন - 'নাটুকে' নেইমারকে মারাদোনার পরামর্শ!

গত অগাস্টেই ২২ কোটি ২০ লক্ষ ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনা থেকে প্যারি সাঁ জাঁতে যোগ দিয়েছেন নেইমার। এক মরশুম কাটতে না কাটতেই জোর গুঞ্জন পিএসজি ছাড়তে চান ২৬ বছর বয়সী ব্রাজিলিয় ফুটবলার। সোমবার স্পেনের একটি টেলিভিশন TVE-তে এক প্রতিবেদনে বলা হয়, ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে নিতে পিএসজিকে ৩১ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন - ফ্রান্সের বিরুদ্ধে কাভানির পর সুয়ারেজের খেলা নিয়েও সংশয় !

এক বিবৃতিতে এই দাবি অস্বীকার করেছে মাদ্রিদের ক্লাবটি। নেইমার বা পিএসজি কাউকেই কোনও রকম প্রস্তাব দেওয়া হয়নি বলেই জানানো হয়েছে রিয়ালের তরফে।

রিয়াল কর্তৃপক্ষ রীতিমতো অবাক হয়ে গিয়েছে ওই টেলিভিশন সংস্থার প্রতিবেদনে। রিয়াল বা পিএসজি দু'পক্ষের কারোর সঙ্গেই কোনওরকম যোগাযোগ এবং যাচাই না করে এভাবে ভুল তথ্য প্রচার করেছে। এমনকী টেলিভিশনটির প্রতিবেদনে আরও বলা হয়েছিল, নেইমারকে বছরে ৪ কোটি ৫০ লক্ষ ইউরো বেতন দেবে রিয়াল।

.