মাস্টার ব্লাস্টারের ফেয়ারওয়েল ম্যানিয়া- ওয়েবসাইট বিভ্রাট, মাঠের নতুন নামকরণ, মুম্বইয়ে সচিন জ্বর এখন `টাইফয়েডে` পরিণত

Last Updated: Monday, November 11, 2013 - 17:51

ক্রিকেট জীবনে সচিন তেন্ডুলকরের বাকি আর মাত্র কটা দিন। হিসাব মত ধরলে বড়জোড় এক সপ্তাহ আর আন্তর্জাতিক ক্রিকেটে ক্রিকেটার হিসাবে থাকবেন সচিন। আগামী বৃহস্পতিবার তাঁর শেষ টেস্টে সচিন নামছেন ঘরের মাঠ ওয়াংখেড়েতে। আর তার আগে ঘরের মহান ছেলেক নিয়ে কার্যত টাইফয়েডে ভুগছে গোটা বাণিজ্যনগরী। টিকিট বিক্রি থেকে শুরু করে সংবর্ধনা সভা কিংবা মাঠের নাম পরিবর্তন মুম্বইয়ে সবেতেই সচিন জ্বর।
আজই অনলাইনে বিক্রি শুরু হয় ওয়াংখেড়ে টেস্টের টিকিট। কিন্তু শুরুতেই বিপত্তি। টিকিট শুরুর ঘণ্টাখানেকের মধ্যেই ক্র্যাশ করে গেল টিকিট বিক্রি সংস্থার ওয়েবসাইট, চূড়ান্ত হেনস্থার মুখে পড়লেন সাধারণ মানুষ। সচিনের বিদায়ী টেস্টে সাধারণ দর্শকদের জন্য মাত্র সাড়ে চার হাজার টিকিট ছাড়া হয়েছে। রাজনীতিবিদ থেকে প্রশাসক, গায়ক থেকে নায়ক ওয়াংখেড়েতে ক্রিকেট ভগবানের শেষের কবিতার শেষ পাতার সাক্ষী থাকার টিকিট জোগাড় করতে একেবারে মরিয়া সবাই।
ওয়াংখেড়ে স্টেডিয়ামের আসন সংখ্যা ৩২ হাজার ৫০০৷ এর মধ্যে সাধারণ মানুষের জন্য টিকিট মাত্র সাড়ে চার হাজার৷ বাকি টিকিট কোথায়? তা নিয়ে উঠছে প্রশ্ন।
এদিকে মুম্বই ক্রিকেট সংস্থা (এমসিএ) আজ জমকালো বিদায় সংবর্ধনা দিল সচিনকে। অনুষ্ঠানে সস্ত্রীক হাজির সচিন। অনুষ্ঠানে বলতে উঠে আবেগপ্রবন হয়ে পড়েন মাস্টার ব্লাস্টার। ধন্যবাদ জানান এমসিএকে। ক্যান্দিভ্যালি ক্রিকেট গ্রাউন্ডের নতুন নাম `তেন্ডুলকর জিমখানা ক্লাব`-করা হল।



First Published: Monday, November 11, 2013 - 20:57


comments powered by Disqus