Lata Mangeshkar: লতাকে 'মা' বলে ডেকে গানের অনুরোধ সচিনের! দেখুন সেই ভাইরাল ভিডিও

সচিন-লতার সেদিনের সেই ভিডিও ভাইরাল হচ্ছে এখন।

Updated By: Feb 6, 2022, 09:24 PM IST
Lata Mangeshkar: লতাকে 'মা' বলে ডেকে গানের অনুরোধ সচিনের! দেখুন সেই ভাইরাল ভিডিও
লতার প্রয়াণে শোকস্তব্ধ সচিন

নিজস্ব প্রতিবেদন: লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) যেমন ক্রিকেটের বিরাট ফ্য়ান ছিলেন, ঠিক তেমনই সচিন তেন্ডুলকরেরও (Sachin Tendulkar) গুণমুগ্ধ ছিলেন তিনি। ব্যাটিং মায়েস্ত্রোর সঙ্গে সুরসম্রাজ্ঞীর সম্পর্ক ছিল দিদি-ভাইয়ের। সচিনের ক্রিকেটের বরাবর ভূয়সী প্রশংসা করে এসেছেন লতা। রবিবার প্রিয় দিদির প্রয়াণে ভেঙে পড়েছেন ভাই। টুইটারে সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার এদিন আবেগি পোস্টে লিখলেন, "আমি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করি লতাদিদির জীবনের অংশ হওয়ার জন্য়। তিনি আমাকে সবসময় ভালবেসেছেন আর আশীর্বাদ করেছেন। ওঁর চলে যাওয়ায় মনে হচ্ছে যেন শরীরের একটা অংশই হারিয়ে ফেরলাম আমি। সঙ্গীতের মাধ্যমে উনি আজীবন আমাদের মনে থেকে যাবেন। "

আরও পড়ুন: India vs West Indies, 1st ODI: ঐতিহাসিক ১০০০ তম ম্যাচ হেসে খেলে জিতল ভারত

সচিন তাঁর কেরিয়ারের শততম সেঞ্চুরি করার পর একটি বিশেষ অনুষ্ঠান করেছিলেন। সালটা ছিল ২০১২। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন লতাও। সচিন তাঁর দিদিকে সেদিন 'আই' (মারাঠি ভাষায় যার অর্থ মা) সম্বোধন করে একটা গানের অনুরোধ করেছিলেন। সেই ভিডিও লতার প্রয়াণের পর ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সচিন সেদিন মাইক্রোফোন হাতে নিয়ে লতাকে বলেছিলেন, "আমি আপনাকে মায়ের আসনে বসিয়েছি। আমি আপনার ছেলের মতো। তাই আমি অনুরোধ করব যদি আপনি তু জাহা জাহা চলেগা গানটি যদি গেয়ে আমাকে শোনান।" উত্তরে লতা বলেন, "আমিও শুনে অত্যন্ত রোমাঞ্চিত হয়েছি। আমি নিশ্চিত নই যে, ঠিক ভাবে গাইতে পারব কিনা!" এরপর লতা বিখ্যাত গানটি গেয়ে সকলকে আরও একবার তাঁর কণ্ঠের জাদুতে মোহিত করেছিলেন। 

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.