Sachin Tendulkar: খুদের লেগ-স্পিনে মোহিত সচিন! চমকালেন রশিদ-লি

মনে করা হচ্ছে পশ্চিমবঙ্গ বা বাংলাদেশেরই বাসিন্দা হবে এই 'ওয়ান্ডার কিড'।

Updated By: Oct 16, 2021, 10:02 AM IST
Sachin Tendulkar: খুদের লেগ-স্পিনে মোহিত সচিন! চমকালেন রশিদ-লি
সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: নেটদুনিয়ায় একটি ভাইরাল হওয়া ভিডিও দেখে মোহিত হয়েছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। ভিডিও-তে দেখা যাচ্ছে এক খুদে দুরন্ত লেগ-স্পিন করছে। তার বিরাট টার্ন দেখে রীতিমতো চমকে গিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার। সচিন ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, "ওয়াও! এই ভিডিও এক বন্ধুর থেকে পেলাম। অসাধারণ। খেলার প্রতি ছোট্ট ছেলেটার ভালবাসা ও প্যাশন প্রমাণিত"।

আরও পড়ুন: IPL 2021 Final: ফাইনালের মহারণে যে ৫ যোদ্ধার দিকে থাকবে চোখ

আরও পড়ুন: T20 WC: 'মাহি ভাইয়ের মতো উইকেটকিপার পায়নি ভারত'! প্রকাশ্যে পন্থকে খোঁচা বিরাটের

এই 'ওয়ান্ডার কিড'-এর বয়স মাত্র ৬। নাম আসাদুজ্জামান সাদিদ। বরিশালের বাসিন্দা সে। শুধু সচিনই নন, আফগান স্পিনার রশিদ খান ও অজি কিংবদন্তি ব্রেট লিও চমকেছেন। সচিনের ভিডিওতে কমেন্ট করেছেন তাঁরা। ক্রিকেট কেরিয়ারে যেমন বাইশ গজ মাতিয়ে রাখতেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তেমন অবসরের পরেও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকিয়ে ফ্যানেদের মন ছুঁয়ে নিচ্ছেন 'আধুনিক ক্রিকেটের ঈশ্বর'। নতুন প্রতিভাদের চিহ্ণিত করে সোশ্যাল মিডিয়ায় তুলে আনতে দু'বার ভাবেন না সচিন। কিছু দিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমে ছিলেন সচিন। দলের মেন্টর হিসাবে পাওয়া গিয়েছিল তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.