SAvsIND: ওমিক্রন আতঙ্কের জন্য দর্শকশূন্য স্টেডিয়ামে বক্সিং ডে টেস্ট

ওমিক্রন আতঙ্কের মধ্যেও অনুশীলনে মগ্ন ভারতীয় দল।   

Updated By: Dec 20, 2021, 05:04 PM IST
SAvsIND: ওমিক্রন আতঙ্কের জন্য দর্শকশূন্য স্টেডিয়ামে বক্সিং ডে টেস্ট
ফাঁকা সুপারস্পোর্টস পার্ক সেঞ্চুরিয়ানে বক্সিং ডে টেস্ট খেলবে ভারতীয় দল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: ওমিক্রন (Omicron) নামক ভাইরাস নিয়ে তৈরি হল নতুন আশঙ্কা। নেলসন ম্যান্ডেলার দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বাড়ছে। আর তাই ২৬ ডিসেম্বর থেকে সুপারস্পোর্টস পার্ক সেঞ্চুরিয়ানে শুরু হতে চলা বক্সিং টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে। এমনই সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। 

করোনার এই নতুন ভ্যারিয়ান্ট নিয়ে গোটা বিশ্বে নতুন করে আতঙ্ক তৈরি হয়েছে। পরিস্থিতি এমনই যে, রবিবার দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে সেই দেশের ক্রিকেট বোর্ড। একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, প্রথম ও দ্বিতীয় ডিভিশনের চারদিনের সমস্ত ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছে। আর এ বার ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টও ফাঁকা মাঠে খেলা হবে। জানানো হয়েছে, করোনার বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবেই নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত। 

আরও পড়ুন: SAvsIND: ওমিক্রন আতঙ্কের মধ্যেও Team India-র সিরিজ জয় দেখছেন প্রাক্তন জাতীয় নির্বাচক

আরও পড়ুন: SAvsIND: রানে ফিরতে কার পরামর্শ নিলেন Virat Kohli? ভিডিও দেখুন

প্রথমে দেশের সরকারের তরফে দুই হাজার সমর্থকের মাঠে ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। তবে সেই দেশের একটি সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, প্রথম টেস্টে বিশেষ অতিথি এবং মাঠের স্যুট হোল্ডাররা ছাড়া কাউকেই মাঠে প্রবেশের অনুমতি দিচ্ছে না দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। সেই জন্য কোনও টিকিটও বিক্রি করা হয়নি।  

ভারতীয় দল কঠিন বলয়ের মধ্যে প্রোটিয়া সফরে গিয়েছে। ওমিক্রন আতঙ্কের মধ্যে টিম ইন্ডিয়াকে সুরক্ষিত রাখতে বিরাট কোহলির (Virat Kohli) দলকে একটি রিসর্টে রাখা হয়েছে। ৩ ও ১১ জানুযারি যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় টেস্ট আয়োজিত হবে। ওমিক্রনের জেরে সেই দুটি টেস্টও দর্শকশুন্য স্টেডিয়ামে খেলা হবে কিনা সেটাই দেখার। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.