Shoaib Akhtar: অদেখা মেয়ের ছবি সামনেই আনতেই 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'-কে ঘিরে নতুন বিতর্ক! কিন্তু কেন?

সবাইকে চমকে ২০১৪ সালের ২৩ জুলাই মডেল রুবাব খানের সঙ্গে বিয়ে করেছিলেন শোয়েব। বর্তমানে এই দম্পতির দুই পুত্র সন্তানও রয়েছে। বড় ছেলের নাম মহম্মদ মিকাইল আলি। ২০১৬ সালের ৭ নভেম্বর সে জন্মগ্রহণ করে। আর ছোট ছেলে ২০১৯ সালের ১৪ জুলাই জন্মেছে। ওর নাম আলি আখতার। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 16, 2023, 07:09 PM IST
Shoaib Akhtar: অদেখা মেয়ের ছবি সামনেই আনতেই 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'-কে ঘিরে নতুন বিতর্ক! কিন্তু কেন?
আইলিন শেখ নামক এই মেয়েটিকেই নিজের কন্যা বলে দাবি করেছেন শোয়েব আখতার। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি পারফর্মার। তিনি ম্যাচ উইনার। এবং সবকিছু ছাপিয়ে তিনি একজন বিতর্কিত চরিত্র। খেলোয়াড় জীবনে তিনি বারবার বিতর্কে জড়িয়েছেন। মাঠের বাইরেও নিত্যনতুন বিতর্কে জড়িয়ে পড়েন শোয়েব আখতার (Shoaib Akhtar)। এমনই এক নতুন বিতর্কের জন্ম দিলেন 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' (Rawalpindi Express)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেছেন পাকিস্তানের (Pakistan) প্রাক্তন স্পিডস্টার। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, 'নিজের মেয়ের সঙ্গে চিল মোডে রয়েছি।' আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নতুন বিতর্কের সূত্রপাত। কারণ এতদিন গোটা দুনিয়া জানত শোয়েবের দুই সন্তান। তাই এই আইলিন শেখ (Ayleen Sheikh) নামে মেয়েটি কোথা থেকে এল? সেটা নিয়ে বিতর্কে তুঙ্গে।  

সবাইকে চমকে ২০১৪ সালের ২৩ জুলাই মডেল রুবাব খানের সঙ্গে বিয়ে করেছিলেন শোয়েব। বর্তমানে এই দম্পতির দুই পুত্র সন্তানও রয়েছে। বড় ছেলের নাম মহম্মদ মিকাইল আলি (Mohammad Mikaeel Ali)। ২০১৬ সালের ৭ নভেম্বর সে জন্মগ্রহণ করে। আর ছোট ছেলে ২০১৯ সালের ১৪ জুলাই জন্মেছে। ওর নাম আলি আখতার (Ali Akhtar)। এরমধ্যে শোয়েব তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে যে কিশোরীকে নিজের মেয়ে বলে দাবি করেছেন, সে কোথা থেকে এল এটাই এখনও পর্যন্ত স্পষ্ট হচ্ছে না।

আরও পড়ুন: Rohit Sharma, IND vs WI: এশিয়া কাপের আগে আরও লম্বা ছুটি চাইছেন 'ক্লান্ত' রোহিত! তোলাপড় ভারতীয় ক্রিকেট

আরও পড়ুন: Virat Kohli VS Naveen-ul-Haq, IPL 2023: 'বিরাটই প্রথমে আমার হাত চেপে ধরেছিল!' বিস্ফোরক আফগান পেসার নবীন

শোয়েবের এই পোস্ট প্রকাশ্যে আসার পর তাঁর ফ্যানেরাও রীতিমতো দুশ্চিন্তায় পড়ে গিয়েছেন। কারণ এই প্রথমবার প্রাক্তন পাক পেসার গোটা দুনিয়ার সামনে নিজের মেয়ের কথা স্বীকার করলেন। তবে ছবিতে দেখা যাচ্ছে যে দুজনেই বেশ খোশমেজাজে রয়েছে এবং নিজেদের খাবার যথেষ্ট উপভোগ করছেন। ইতমধ্যেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন যে বিয়ের এত বছর বাদে আচমকা কোথা থেকে শোয়েবের নিজের মেয়ে এল? কারণ কখনই তিনি প্রকাশ্যে আইলিনের কথা স্বীকার করেননি। পাশাপাশি কেউ কেউ আবার দাবি করেছেন, এটা একেবারেই ভুয়ো খবর। শোয়েব আখতারের মেয়ে হতেই পারে না। কারণ ওঁর দুই ছেলে রয়েছে।

মেয়ের ছবি ছাড়া শোয়েব আর কোনও তথ্য দেননি। আইলিন তাঁর ঔরসজাত সন্তান কিনা? বিয়ের আগে শোয়েবের অন্য কারও সঙ্গে সম্পর্ক ছিল কিনা বা আইলিন তাঁর দত্তক নেওয়া মেয়ে কিনা। সেই ব্যাপারটা গোপন রাখতে চাইছেন এক সময় ব্যাটারদের বুক কাঁপিয়ে দেওয়া 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.