Shubman Gill-Sara Tendulkar: 'ফুল ফুটুক না ফুটুক', শুভমন-সারা একসঙ্গে! ভিডিয়ো কথা বলছে...

Shubman Gill Sara Tendulkar Spotted Together Amid Dating Rumours: সম্পর্কের গুজবের মধ্যেই শুভমন গিল ও সারা তেন্ডুলকরকে পাওয়া গেল এক সঙ্গে। যে ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Nov 1, 2023, 06:53 PM IST
 Shubman Gill-Sara Tendulkar: 'ফুল ফুটুক না ফুটুক', শুভমন-সারা একসঙ্গে! ভিডিয়ো কথা বলছে...
এবার একসঙ্গে শুভমন-সারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভমান গিল (Shubman Gill) কি সচিন (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গেই ডেট করছেন? এর উত্তর হ্যাঁ বা না হতে পারে। কিংবা জুড়তে পারে হয়তো। হতেই পারেন তাঁরা খুব ভালো বন্ধু। যাই হোক না কেন, নেটিজেনদের দাবি, ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গেই ডেট করছেন সারা! এই প্রথম শুভমন-সারাকে পাওয়া গেল এক সঙ্গে। মুম্বইয়ের এক ইভেন্টে দেশের 'চর্চিত জুটি'কে দেখা গেলা। যদিও শুভমন-সারা কেউ কারোর সঙ্গে কথা বলেননি। কার্যত এড়িয়েই গিয়েছেন ছবি শিকারিদের। তবে ভিডিয়ো এসে গিয়েছে প্রকাশ্যে। যা অন্য় কথাই বলছে।বিতর্কের আগুনে যাতে ঘি না পড়ে যায়, সেই কারণেই কি বেশি করে সংযত থাকলেন শুভমন-সারা! এই প্রশ্ন থেকেই যাচ্ছে। যদিও সময়েই বলবে যে তাঁদের সম্পর্কের সমীকরণ ঠিক কী!

আরও পড়ুন: Quinton de Kock | NZ vs SA: আবার সেঞ্চুরি! চলতি বিশ্বকাপে চার নম্বর, ইতিহাস প্রোটিয়া নক্ষত্রের

ডেঙ্গির কবলে পড়ে শুভমন বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি। অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের বিরুদ্ধে তিনি ছিলেন মাঠের বাইরে। পাকিস্তানের বিরুদ্ধে তৃতীয় ম্য়াচেই শুভমন মাঠে নামেন। তবে মাত্র ১৬ রান করেছিলেন। বাংলাদেশের বিরুদ্ধে তাঁর ব্য়াট থেকে এসেছিল ৫৩ রান। এরপর নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে তিনি ২৬ রান করেন। যদিও এই ম্য়াচে শুভমন বিশ্ব রেকর্ড করেছিলেন। হাসিম আমলাকে টপকে দ্রুততম ব্য়াটার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ২০০০ রান করেছিলেন। শুভমন শেষ ম্য়াচে ইংল্য়ান্ডের বিরুদ্ধে মাত্র নয় রান করেন। বিশ্বকাপের আগে অসাধারণ ফর্মেই ছিলেন শুভমন। পঞ্চাশ ওভারের ক্রিকেট মাতিয়ে দিয়েছেন তিনি। ২০টি ওয়ানডে ম্যাচে করেছিলেন ১২৩০ রান। চলতি বছর এই ফরম্যাটে শুভমনই সর্বাধিক রানশিকারি ব্য়াটার। শুভমন জ্বলে উঠলে ভারত বাড়তি সুবিধাই পাবে।

আরও পড়ুন: Shubman Gill | World Cup 2023: সচিন আইডল, ফেভারিট বিরাট, কেন ৭৭ নম্বর জার্সি পরেন 'প্রিন্স'?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.