Simon Katich Quits Sunrisers Hyderabad: গুরুত্ব না পেয়ে দল ছাড়লেন কাটিচ

আইপিএল শুরুর আগেই ধাক্কা!

Updated By: Feb 18, 2022, 11:45 AM IST
Simon Katich Quits Sunrisers Hyderabad: গুরুত্ব না পেয়ে দল ছাড়লেন কাটিচ

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরু হতে আর দু'মাসও বাকি নেই। তার আগেই সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ছাড়লেন সহকারি কোচ সাইমন কাটিচ (Simon Katich)। এমনটাই রিপোর্ট। কেন কাটিচ আসন্ন 'ক্রোড়পতি লিগ'-এ কেন উইলিয়ামসের টিমের সাপোর্ট স্টাফ হিসাবে থাকছেন না? 'দ্য অস্ট্রেলিয়ান'-এর রিপোর্ট বলছে যে, সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজিকে যেভাবে চালনা করা হচ্ছ, তা মেনে নিতে পারছেন না কাটিচ। পাশাপাশি 'অরেঞ্জ আর্মি' নাকি প্রাক নিলাম পর্বে কাটিচের সঙ্গে দলগঠন নিয়ে কথা বলেনি বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: Sachin Tendulkar: কোহলির থেকে 'অমূল্য' উপহার পেয়ে সেদিন অঝোরে কেঁদেছিলেন সচিন

একটা বিষয়ই পরিষ্কার যে, গুরুত্ব না পেয়ে দল ছাড়লেন কাটিচ। গত মরশুমে ডেভিড ওয়ার্নারকে (David Warner) অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে সানরাইজার্স রীতিমতো বিতর্কে জড়িয়েছিল। সাপোর্ট স্টাফের ভূমিকা ছেড়ে দেন ট্রেভর বেলিস ও ব্র্যাড হ্যাডিন। আসন্ন মরশুমে অজি অলরাউন্ডার টম মুডি দলের হেড কোচ হিসাবে দায়িত্ব সামলাবেন। তিনি এনেছিলেন কাটিচকে। এখনও পর্যন্ত সানরাইজার্স হায়দরাবাদ বা কাটিচের পক্ষ থেকে কোনও বিবৃতি আসেনি। 

সানরাইজার্স হায়দরাবাদ: 
নিলামে কেনা ক্রিকেটার- আইডেন মাক্রাম, ভুবনেশ্বর কুমার, গ্লেন ফিলিপস, ফজলহক ফারুকি, জগদীশা সুচিথ, কার্তিক ত্যাগী, মার্কো জ্যানসেন, নিকোলাস পুরান, প্রিয়ম গর্গ, রাহুল ত্রিপাঠী, শ্রেয়স গোপাল, টি নটরাজন, ওয়াশিংটন সুন্দর, অভিষেক শর্মা, রবিকুমার সামর্থ, রোমারিও শেফার্ড, সৌরভ দুবে, শন অ্যাবট, শশাঙ্ক সিং ও বিষ্ণু বিনোদ।

রিটেন করা ক্রিকেটার- কেন উইলিয়ামসন, আবদুল সামাদ ও উমরান মালিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.