UEFA: স্বপ্নভঙ্গ টটেনহ্যামের! চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল স্পার্স

UEFA জানিয়েছে যে এই ম্যাচটি স্পার্সের বিরুদ্ধে ৩-০ পরাজয় হিসাবে গণনা করা হবে

Updated By: Dec 21, 2021, 10:16 AM IST
UEFA: স্বপ্নভঙ্গ টটেনহ্যামের! চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেল স্পার্স
টটেনহ্যাম হটস্পারের কোচ আন্তোনিও কন্তে । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টটেনহ্যাম হটস্পার (Tottenham Hotspur) ইউরোপা কনফারেন্স লিগ (Europa Conference League) থেকে ছিটকে গেছে। অন্যদিকে UEFA সোমবার জানিয়েছে যে লন্ডনে COVID-19-র কারণে ম্যাচ বাতিল হওয়ার পরে রেনের (Rennes) বিরুদ্ধে  টটেনহ্যামের গ্রুপের শেষ খেলাটি বন্ধ হয়ে যাবে।

UEFA জানিয়েছে যে এই ম্যাচটি স্পার্সের (Spurs) জন্য ৩-০ পরাজয় হিসাবে দেখা হবে। এর ফলে তারা গ্রুপে তৃতীয় স্থানে থাকবে। স্পারস গ্রুপ জি-তে দ্বিতীয় স্থান অর্জন করতে এবং প্লে অফ রাউন্ডে একটি স্থান নিশ্চিত করার জন্য ভিটেসে আর্নহেমের (Vitesse Arnhem) সাথে প্রতিদ্বন্দ্বিতা করছিল কিন্তু খেলা বন্ধ হয়ে যাওয়ায় তারা সাত পয়েন্টে তৃতীয় স্থানে থাকল। অন্যদিকে রেনে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ বিজয়ী হিসাবে পরবর্তী রাউন্ডে পৌছাল।

স্পার্স ম্যানেজার আন্তোনিও কন্তে (Antonio Conte) বলেন আট খেলোয়াড় এবং পাঁচজন স্টাফ সদস্যের COVID-19 পরীক্ষার ফল পজিটিভ হয়েছে। ফলে ম্যাচটি খেলার একদিন আগে বাতিল করা হয়। 

আরও পড়ুন: Weather Today: দক্ষিণবঙ্গের জেলায় জেলায় শৈত্যপ্রবাহের পূর্বাভাস, জারি আগাম সতর্কতা

উয়েফা আগেই জানয়েছিল যে এই ম্যাচটি খেলা হবে না কারণ তারা লন্ডনে বৃহস্পতিবারের ম্যাচটি ফের খেলার জন্য একটি কার্যকর সমাধান খুঁজে পায়নি।

কোভিডের কারণে বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে স্পার্সের তিনটি খেলা বাতিল করা হয়েছে। ৫ ডিসেম্বর রবিবারের পর তারা ম্যাচ খেলে যখন তারা লিভারপুলের (Liverpool) সঙ্গে প্রিমিয়ার লিগের খেলায় ২-২ গোলে ড্র করে। নকআউট রাউন্ডে র‌্যাপিড ভিয়েনা (Rapid Vienna) খেলবে ভিতেসের সঙ্গে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.