WATCH | IND VS AUS: ছুটল কুকুর, উড়ল চিল! ম্যাচের মাঝেই পশুপাখিদের দখলে চিপক, বিচিত্র সব কাণ্ডকারখানা

Strange Scenes At MA Chidambaram Stadium As Kite Dog Stop: মাঠে চলছে রোহিত-স্মিথদের হাইভোল্টেজ ম্যাচ। আচমকাই অনাহূত অতিথি হিসাবে মাঠের দখল নিল পশুপাখিরা। আর সেই ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেল।

Updated By: Mar 23, 2023, 04:23 PM IST
WATCH | IND VS AUS: ছুটল কুকুর, উড়ল চিল! ম্যাচের মাঝেই পশুপাখিদের দখলে চিপক, বিচিত্র সব কাণ্ডকারখানা
কত কী ঘটে গেল চিপকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতলেও, ওয়ানডে সিরিজ জেতা হল না রোহিত শর্মার (Rohit Sharma) ভারতের। স্টিভ স্মিথের (Steve Smith) অস্ট্রেলিয়া ২-১ সিরিজ জিতে দেশে ফিরছে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচ উইকেটে অস্ট্রেলিয়াকে হারিয়ে, তিন ম্যাচের চলতি ওয়ানডে সিরিজের শুভারম্ভ করেছিল টিম ইন্ডিয়া। এরপর বিশাখাপত্তনমের ডক্টর ওয়াইএসআর রেড্ডি এসিএ-ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়ামে ভারতকে ১০ উইকেটে হারিয়ে দারুণ ভাবে সিরিজে ফিরেছে অস্ট্রেলিয়া। গত বুধবার সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ, চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে অস্ট্রেলিয়া ২১ রানে জেতে। ম্যাচের মাঝেই দফায় দফায় পশুপাখিদের দখলে ছিল চিপক। কখনও ছুটল কুকুর তো কখনও উড়ল চিল।

আরও পড়ুন: Sunil Gavaskar | Suryakumar Yadav: 'ভুলে যাও', লাগাতার ব্যর্থ সূর্যকে নিয়ে সানি বলবেন না? তা হয় নাকি!

অস্ট্রেলিয়ার ইনিংসের ৪৩ নম্বর ওভারে আচমকাই মাঠের মধ্যে ঢুকে পড়ে এক নেড়ি। সে খানিকক্ষণ ছোটাছুটি করে মাঠকর্মীদের গলদঘর্ম অবস্থা করে ছাড়ে। যার জন্য কিছুক্ষণ বন্ধ থাকে খেলা। অন্যদিকে একই ভাবে ভারতের ইনিংস চলাকালীনও মাঠে ঢুকে পড়েছিল অনাহূত অতিথি। আচমকাই একটা চিল উড়ে আসে। ছোঁ মেরে মুখে করে একটি পতঙ্গ নিয়ে উড়ে যায় চিল। যা দেখে হার্দিক পাণ্ডিয়া ও মার্কাস স্টোইনিস চমকে যায়। এই দুই ঘটনারই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আপাতত ভারতীয় দলের কোনও আন্তর্জাতিক অ্যাসাইনমেন্ট নেই। এবার বিরাট কোহলি ও রোহিত শর্মারা একে অপরের প্রতিদ্বন্দ্বী। শুরু হবে আইপিএল সিক্সটিন। ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আগামী ৩১ মার্চ থেকে শুরু ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্স ও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএল সিক্সটিনের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। এবার ১০টি ফ্র্যাঞ্চাইজি সাতটি হোম ও সাতটি অ্যাওয়ে ম্যাচ খেলবে। লিগ পর্যায়ে ৭০টি ম্যাচ (এর মধ্যে রয়েছে ১৮টি ডাবল হেডার, অর্থাৎ একদিনে জোড়া ম্যাচ) হবে দেশের ১২টি শহরে। ২৮ মে হবে আইপিএল ফাইনাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.