WATCH: 'চুপ করে ব্যাট করো!' ব্রডকে বার্মিংহ্যামে কড়া ধমক আম্পায়ারের

প্রথম তিন দিন চালকের আসনে থাকলেও, জো রুট এবং জনি বেয়ারস্টোর পালটা আক্রমণে এই মুহূর্তে ব্যাকফুটে জসপ্রীত বুমরার ভারতীয় দল।

Updated By: Jul 5, 2022, 01:37 PM IST
WATCH: 'চুপ করে ব্যাট করো!' ব্রডকে বার্মিংহ্যামে কড়া ধমক আম্পায়ারের
ব্রড-কেটেলবোরোর ভিডিও ভাইরাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ ভরাডুবির পর স্টুয়ার্ট ব্রড (Stuart Broad) বাদ পড়েছিলেন ইংল্যান্ড দল থেকে। কিন্তু নতুন কোচ ব্রেন্ডন ম্যাকালাম ফিরিয়ে আনেন দলের সিনিয়র পেসারকে। তবে চলতি ভারত-ইংল্যান্ড টেস্টে ব্রডের জন্য সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। হতে পারে ব্রড ৫৫০ টেস্ট উইকেটের মাইলস্টোন স্পর্শ করেছেন ঠিকই। তবে জসপ্রীত বুমরার নির্মম প্রহারে এক ওভারে ঐতিহাসিক ৩৫ রান হজম করা তিনি ভুলতে পারবেন না। একই সঙ্গে ঘরের মাঠে স্বদেশীয় আম্পায়ার রিচার্ড কেটেলবোরোর (Richard Kettleborough) কাছে কড়া ধমক খাওয়াও ভুলতে পারবেন না।

এজবাস্টন টেস্টের তৃতীয় দিনের একটি ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। জসপ্রীত বুমরার শর্ট বল নিয়ে সমস্যা ছিল ব্রডের। যা নিয়ে তিনি আম্পায়ারের কাছে অভিযোগ করেছিলেন। তাঁর মনে হয়েছিল যে, বুমরা সম্ভবত ওভারের দ্বিতীয় বাউন্সারটি করে ফেলেছেন! এই কথা বলার পরেই কেটেলবোরো মেজাজ হারান। ব্রডকে তিনি ধুয়ে দেন। কেটেলবোরোর কথোপকথন স্টাম্প মাইকে শোনা যায়। কেটেলবোরোকে বলতে শোনা যায়, "আমাদের আম্পায়ারিং করতে দাও। তুমি ব্যাট করো। নাহলে কিন্তু তুমি আবার সমস্যায় পড়বে। ওভারে একটাই বাউন্ডার হয়েছে। ব্রডি, ব্রডি, চুপ করে ব্যাট করো"

প্রথম তিন দিন চালকের আসনে থাকলেও, জো রুট এবং জনি বেয়ারস্টোর পালটা আক্রমণে এই মুহূর্তে ব্যাকফুটে জসপ্রীত বুমরার ভারতীয় দল। কারণ ৩৭৮ রান তাড়া করতে নেমে চতুর্থ দিন দারুণ কামব্যাক করল ইংল্যান্ড। দিনের শেষে ৩ উইকেটে ২৬০ রান তুলে নিয়েছে বেন স্টোকসের দল। তাও মাত্র মাত্র ৫৭ ওভারে এসেছে এই রান। রান রেট ৪.৫৬। রুট ৭৬ ও বেয়ারস্টো ৭২ রানে অপরাজিত আছেন। এখন ভারত মাত্র ১১৯ রান হাতে নিয়ে ম্যাচ জিতে ৩-১ ব্যবধানে সিরিজ জিততে পারবে কিনা সেটাই দেখার। হলে ভাল। সেটা না হলে সিরিজে সমতা ফিরিয়ে নেবে সাহেবরা।  

আরও পড়ুন: Edgbaston Racism, ENG vs IND: ফের ইংরেজদের ‘নোংরামি’! বর্ণবাদের ‘শিকার’ প্রাক্তন ক্রিকেটার!

আরও পড়ুন:  India vs England, VVS Laxman: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০তে কোচ সম্ভবত ভিভিএস লক্ষ্মণ

আরও পড়ুনENG vs IND: জো রুট-জনি বেয়ারস্টোর দাপটে ব্যকফুটে ভারত, সমতার আশায় ইংল্যান্ড

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.