India vs England, VVS Laxman: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০তে কোচ সম্ভবত ভিভিএস লক্ষ্মণ

জুলাইয়ের ৯ তারিখ হবে দ্বিতীয় টি-২০। টেস্ট দলের সদস্যদের মধ্যে যারা টি-২০ সিরিজে খেলবেন তারা থাকছেন না প্রথম টি-২০ তে।

Updated By: Jul 5, 2022, 12:18 PM IST
India vs England, VVS Laxman: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০তে কোচ সম্ভবত ভিভিএস লক্ষ্মণ

নিজস্ব প্রতিবেদন – আয়ারল্যান্ডের পর ফের একবার ভারতীয় দলের কোচ হিসেবে দেখা যেতে পারে ভিভিএস লক্ষ্মণকে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০তে ভারতীয় দলের কোচিংয়ের দায়িত্বে থাকবেন হায়দরাবাদের এই প্রাক্তন ব্যাটসম্যান। ৭ই জুলাই ভারত প্রথম টি-২০তে মুখোমুখি হবে ইংল্যান্ডের। এদিকে চলতি এজবাস্টন টেস্ট শেষ হবে মঙ্গলবার অর্থাৎ ৫ই জুলাই। মাঝে মাত্র একদিন হওয়ার জন্য প্রথম টি-২০ এবং শেষ দুটি টি-২০র জন্য আলাদা দল ঘোষণা করেছে ভারতীয় বোর্ড। এখন জানা যাচ্ছে দ্বিতীয় টি-২০ থেকে কোচ হিসেবে দায়িত্ব নেবেন রাহুল দ্রাবিড়। প্রথম টি-২০তে দায়িত্বে থাকবেন আয়ারল্যান্ডে কোচের দায়িত্ব পালন করা ভিভিএস লক্ষ্মণই।

আরও পড়ুন: ENG vs IND: জো রুট-জনি বেয়ারস্টোর দাপটে ব্যকফুটে ভারত, সমতার আশায় ইংল্যান্ড

জুলাইয়ের ৯ তারিখ হবে দ্বিতীয় টি-২০। টেস্ট দলের সদস্যদের মধ্যে যারা টি-২০ সিরিজে খেলবেন তারা থাকছেন না প্রথম টি-২০ তে। বিরাট কোহলি, ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার সহ অন্যান্যরা দ্বিতীয় টি-২০ থেকে খেলবেন। তবে সদ্য কোভিড থেকে সেরে ওঠা অধিনায়ক রোহিত শর্মা খেলবেন প্রথম টি-২০তে। তিনিই স্বাভাবিকভাবে অধিনায়কত্ব করবেন। এছাড়াও দলে থাকবেন হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিকের মত ক্রিকেটাররা যারা আয়ারল্যান্ড থেকে সিরিজ জিতে এসেছেন।

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: পর পর উইকেট যেতেই আগ্রাসী রূপ ধরলেন কোহলি, ভিডিয়ো ভাইরাল

ইতিমধ্যেই ডার্বি ও নর্থহ্যাম্পটনশায়ারের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারতীয় দল। দুটি ম্যাচেই দলের খেলায় খুশী কোচ লক্ষ্মণ। তিনি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছে ঠিক যেরকম প্রস্তুতি চেয়েছিলেন তা পাওয়া গেছে এবং আপাতত পরের লক্ষ্য সাউথহ্যাম্পটন।

আরও পড়ুন: Jasprit Bumrah: অনন্য ১০০! বার্মিংহ্যামে বুমরা ছুঁলেন কপিল-কুম্বলেদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.