Subhash Bhowmick Died: কোভিডবিধি মেনেই ময়দানের প্রিয় ‘ভোম্বল’-এর শেষকৃত্য

শেষ বেলায় ময়দানের ভোম্বলের সঙ্গী মাত্র পাঁচ জন। 

Updated By: Jan 22, 2022, 11:38 AM IST
Subhash Bhowmick Died: কোভিডবিধি মেনেই ময়দানের প্রিয় ‘ভোম্বল’-এর শেষকৃত্য
শেষ বেলায় ময়দানের ভোম্বলের সঙ্গী মাত্র পাঁচ জন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তিনি কোভিডে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। তাই এহেন সুভাষ ভৌমিকের মরদেহ ময়দানের কোথাও নিয়ে যাওয়া হবে না। এমনকি ফুটবলার ও কোচ হিসেবে ইস্টবেঙ্গলকে অনেক গর্ব এনে দিলেও, সেই লাল-হলুদ তাঁবুতেও যাচ্ছেন না চিরঘুমে চলে যাওয়া সবার প্রিয় ‘ভোম্বল দা’।

ময়দানের ও ভারতীয় ফুটবলের সঙ্গে জড়িত সবার কাছে তিনি সমান জনপ্রিয়। ঠোঁটকাটা ও বিতর্কিত হলেও জনপ্রিয়। তবুও করোনায় আক্রান্ত হওয়ার জন্য তাঁর মরদেহ ময়দানের বদলে নিমতলায় সম্পন্ন হবে। সেই জন্য ইকবালপুর নার্সিংহোম থেকে তাঁর মরদেহ নিমতলায় নিয়ে যাওয়া হবে। এমনটাই জানিয়েছেন লাল-হলুদের কর্তা দেবব্রত সরকার।  

আরও পড়ুন: Subhash Bhowmick Died: প্রয়াত ভারতের কিংবদন্তি ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক

৭৩ বছরে থেমে যাওয়া সুভাসের শরীরে একাধিক রোগ থাবা বসালেও, শেষ বেলায় তিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাই তাঁর শেষ যাত্রায় পরিবারের মাত্র পাঁচ জন উপস্থিত থাকতে পারবেন।

শনিবার সকালে প্রয়াত হন এই প্রবাদপ্রতিম ফুটবলার ও কোচ। দীর্ঘ দিন ধরেই সুগার এবং কিডনির অসুখে ভুগছিলেন সুভাষ। গত প্রায় সাড়ে তিন মাস ধরে তাঁকে নিয়মিত ডায়ালিসিস নিতে হয়েছে। শেষ পর্যন্ত বুকে সংক্রমণ নিয়ে তিনি ভর্তি ছিলেন একবালপুরের একটি নার্সিংহোমে। ২৩ বছর আগে তাঁর বাইপাস সার্জারিও হয়েছিল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.