Sunil Gavaskar: Team India-র কোন তারকাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের দেখছেন সানি? জেনে নিন

চলতি আইপিএল-এ (IPL 2022) ভাল পারফরম্যান্সের সুবাদে উমরান মালিকের (Umran Malik) মতো তরুণ জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। তেমনই দীনেশ কার্তিকের (Dinesh Karthik) মতো অভিজ্ঞ খেলোয়াড়রাও ভাল পারফর্ম করে জাতীয় দলে (Team India) কামব্যাক করেছেন।   

Updated By: May 23, 2022, 07:34 PM IST
Sunil Gavaskar: Team India-র কোন তারকাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের দেখছেন সানি? জেনে নিন
এক অভিজ্ঞ সিনিয়রকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের দেখছেন সুনীল গাভাসকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) ভাল পারফরম্যান্সের সুবাদে উমরান মালিকের (Umran Malik) মতো তরুণ জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। তেমনই দীনেশ কার্তিকের (Dinesh Karthik) মতো অভিজ্ঞ খেলোয়াড়রাও ভাল পারফর্ম করে জাতীয় দলে (Team India) কামব্যাক করেছেন। তবে সুনীল গাভাসকর (Sunil Gavaskar) কিন্তু আর এক সিনিয়র রবিচন্দ্রন অশ্বিনে (Ravichandran Ashwin) মজে রয়েছেন। আর তাই অশ্বিনকে টি-টোয়েন্টি বিশ্বকাপের (World T20) দলে দেখতে চাইছেন সানি। 'লিটল মাস্তার'-এর দাবি অশ্বিন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নেওয়ার ব্যাপারে অন্যতম দাবিদার। 

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেন, "আমার মনে হয় অশ্বিন যে কোনও পজিশনেই ও ব্যাটিং করতে সক্ষম। এ বার ও সেটা প্রমাণ করতে চেয়েছিল। চেন্নাইয়ের হয়ে হয়তো প্রথমশ্রেণি নয়, তবে ক্লাব পর্যায়ে অশ্বিন এক সময় ওপেনার হিসেবেই করিয়ার শুরু করেছিল। এখন ও বিশ্বের অন্যতম সেরা স্পিনার। ওর টেস্টে পাঁচটি শতরানও রয়েছে। সুতরাং, অশ্বিন ব্যাটটা করতে জানে। ও দেখিয়ে দিয়েছে যে সীমিত ওভারের ক্রিকেটেও অশ্বিন ভাল ব্যাট করতে পারে এবং অস্ট্রেলিয়ায় আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলেও জায়গা পাওয়ার দাবিদার।" 

 

অশ্বিন ১৪ ম্যাচে ১১ উইকেট নিয়েছেনই, পাশাপাশি ৩৫ বছর বয়সি তারকা অলরাউন্ডার ব্যাট হাতেও এ বার ভাল পারফর্ম করছেন। ৩০.৫০-র গড় ও ১৪৬.৪০-র স্ট্রাইক রেটে এখনও পর্যন্ত ১৮৩ রান করে ফেলেছেন। এর মধ্যে যোগ হয়েছে সিএসকের বিরুদ্ধে ম্যাচ জেতানো ৪০ রানও। এরপরেই অশ্বিনের হয়ে ব্যাট ধরলেন সিনিয়র গাভাসকর। 

আরও পড়ুন: Ravichandran Ashwin, IPL 2022: ৩৫ হাজার ফুট উপরে অশ্বিনের 'খেলা হবে'! ভিডিও দেখুন

আরও পড়ুন: Kapil Dev: রাজনীতির আঙিনায় পা রাখছেন? জল্পনা উড়িয়ে দিলেন ক্ষুব্ধ বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.