Sourav Ganguly: 'সবাই মানুষ, ভুল হতেই পারে', বিরাট-রোহিতের পাশেই সৌরভ

সংবাদ সংস্থা পিটিআই-কে সৌরভ বলেন,  "সবাই মানুষ, ভুল হতেই পারে। কিন্তু অধিনায়ক হিসাবে রোহিতের রেকর্ড অসাধারণ। পাঁচটি আইপিএল খেতাবের সঙ্গেই রয়েছে এশিয়া কাপ। ও যখনই নেতৃত্ব দিয়েছে দল জিতেছে। ভুল হবে। ওরা সবাই মানুষ। বিরাট-রোহিত সবাই খুব ভাল প্লেয়ার। আমি নিশ্চিত ওরা রানে ফিরবে।"

Updated By: May 24, 2022, 05:42 PM IST
Sourav Ganguly: 'সবাই মানুষ, ভুল হতেই পারে', বিরাট-রোহিতের পাশেই সৌরভ
বিরাট-রোহিতের পাশেই সৌরভ

নিজস্ব প্রতিবেদবন: পাঁচবারের আইপিএল (Indian Premier League, IPL) চ্য়াম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) সবার আগে এবার প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে। ১৪ ম্যাচে মাত্র ৪ ম্য়াচ জিতে ১০ দলীয় লড়াইয়ে সবার নীচে শেষ করেছে মুম্বই। মুম্বইয়ের অধিপতি রোহিত শর্মা (Rohit Sharma) ব্যাট হাতেও হয়েছেন চূড়ান্ত ব্যর্থ। পুরো টুর্নামেন্টে মাত্র ২৬৮ রান করেছেন তিনি। রোহিতের গড় ছিল ১৯.১৪ ও স্ট্রাইক রেট ছিল ১২০.১৭। সর্বোচ্চ রান ৪৮। যদিও রোহিতের পাশেই আছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সৌরভ বলেছেন যে, রোহিত এবং বিরাট কোহলি (Virat Kohli) দু'জনেই ফিরবেন চেনা ফর্মে।

সংবাদ সংস্থা পিটিআই-কে সৌরভ বলেন,  "সবাই মানুষ, ভুল হতেই পারে। কিন্তু অধিনায়ক হিসাবে রোহিতের রেকর্ড অসাধারণ। পাঁচটি আইপিএল খেতাবের সঙ্গেই রয়েছে এশিয়া কাপ। ও যখনই নেতৃত্ব দিয়েছে দল জিতেছে। ভুল হবে। ওরা সবাই মানুষ। বিরাট-রোহিত সবাই খুব ভাল প্লেয়ার। আমি নিশ্চিত ওরা রানে ফিরবে। ওরা এত বেশি ক্রিকেট খেলে যে, মাঝে মধ্যে ফর্ম পড়ে যায়। কোহলি শেষ ম্যাচে দারুণ খেলেছে। বিশেষত যখন আরসিবি-র প্রয়োজন ছিল। সেজন্যই কোহলি এত খুশি হয়েছে আরসিবি প্লে-অফে ওঠায়। ওদের সেরা ফর্মে ফেরা সময়ের অপেক্ষা।" চলতি আইপিএলে রোহিতকে আর মাঠে দেখা যাবে না। কিন্তু কোহলি নামবেন প্লেঅফ খেলতে। আগামিকাল ইডেন দেখবে 'কিং কোহলি'কে। লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Royal Challengers Bangalore) খেলবে এলিমিনেটর ম্য়াচ।

আরও পড়ুন: VVS Laxman: এনসিএ প্রধান কি এবার ভারতীয় দলের ডিরেক্টর? বাড়ছে সম্ভাবনা

আরও পড়ুন:  East Bengal-Manchester United: লাল-হলুদের লগ্নিকারী কি ম্যান ইউ! ত্রাতার ভূমিকায় Sourav Ganguly

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.