মদ্যপান করে গাড়ি চালিয়ে শ্রীঘরে Vinod Kambli

আবার বিতর্কে জড়ালেন বিনোদ কাম্বলি।   

Updated By: Feb 27, 2022, 09:08 PM IST
মদ্যপান করে গাড়ি চালিয়ে শ্রীঘরে Vinod Kambli
জেলে গেলেন বিনোদ কাম্বলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মাঠের বাইরের বিতর্কে তিনি বারবার জড়িয়েছেন। তবুও শিক্ষা নেননি। তাই এ বার ফের বিতর্কে জড়িয়ে একেবারে শ্রীঘরে চলে গেলেন বিনোদ কাম্বলি। মদ্যপান করে গাড়ি চালানো ও একটি গাড়িকে ধাক্কা দেওয়ার অপরাধে তাঁকে গ্রেপ্তার করে বান্দ্রা পুলিস। 

কয়েকদিন আগে এমন নক্কারজনক কান্ড ঘটিয়ে জেলে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার এই প্রাক্তন বাঁহাতি ব্যাটার। ৫০ বছরের কাম্বলির বিরুদ্ধে আইপিসি ও মোটর ভেইক্লেস আইনের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছিল। এরপর তাঁকে গ্রেপ্তার করা হলেও একদিন পর আদালত থেকে জামিন পান। 

সংবাদ সংস্থা পিটিআই-এর দাবি সেই ঘটনার পর তিনি তাঁর কমপ্লেক্সের কয়েকজন বাসিন্দা ও নিরাপত্তারক্ষীর সঙ্গেও খারাপ ব্যবহার করেন। 

একদা সচিন তেন্ডুলকরের এই সতীর্থ দেশের হয়ে মাঠে নেমে সুনাম অর্জন করেছিলেন। কিন্তু মাঠের বাইরে বোহেমিয়ান জীবনযাপনের জন্য তাঁর আন্তর্জাতিক কেরিয়ার বেশিদূর এগোয়নি। ১৭টি টেস্টে ১০৮৪ রান করেছিলেন কাম্বলি। সঙ্গে ছিল দুটি দ্বিশতরান ও একটি শতরান। একইসঙ্গ তিনটি অর্ধ শতরান করেছিলেন তিনি। এছাড়া ১০৪টি একদিনের ম্যাচে কাম্বলির ব্যাট থেকে এসেছে ২৪৭৭ রান। করেছিলেন দুটি শতরান ও ১৪টি অর্ধ শতরান।

আরও পড়ুন: INDvsSL: Shoaib Malik-এর কোন রেকর্ড ভেঙে দিলেন Rohit Sharma? জানতে পড়ুন

আরও পড়ুন:  INDvsSL: ৫০ শতাংশ দর্শকের সামনে দিন-রাতের টেস্ট খেলবে Rohit,Virat-এর Team India

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.