Virat Kohli: শোকবিহ্বল কোহলি, লাদাখে মৃত জওয়ানদের শ্রদ্ধায় করলেন আবেগি টুইট

জানা গিয়েছে লাদাখের পারতাপুরের ক্যাম্প থেকে হানিফ সাব সেক্টরে যাওয়ার সময় ট্রাকটি শ্যাওক নদীতে পড়ে যায়। ট্রাকে সওয়ার ছিলেন ২৭জন সেনাকর্মী। মনে করা হচ্ছে  ৫০ ফুট নীচে পড়ে যায় ট্রাকটি। 

Updated By: May 28, 2022, 02:18 PM IST
Virat Kohli: শোকবিহ্বল কোহলি, লাদাখে মৃত জওয়ানদের শ্রদ্ধায় করলেন আবেগি টুইট
কোহলি করলেন আবেগি টুুইট

নিজস্ব প্রতিবেদন: লাদাখের তুরতুক সেক্টরে ঘটে গিয়েছে মর্মান্তিক দুর্ঘটনা। গত শুক্রবার সকালে একটি সেনাবহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লাদাখের রাস্তা থেকে শ্যাওক নদীতে পড়ে যাওয়ায় মারা গিয়েছেন সাত জওয়ান।

এই ঘটনায় শোকবিহ্বল ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। শনিবার তিনি করলেন আবেগি টুইট। বিরাট লেখেন, "বীর সেনাদের হারানোয় আমি শোকস্তব্ধ। আমার সমবেদনা তাঁদের পরিবারের প্রতি। যাঁরা আহত হয়েছেন, তাঁদের দ্রুত সেরে ওঠার প্রার্থনা করছি।"

জানা গিয়েছে লাদাখের পারতাপুরের ক্যাম্প থেকে হানিফ সাব সেক্টরে যাওয়ার সময় ট্রাকটি শ্যাওক নদীতে পড়ে যায়। ট্রাকে সওয়ার ছিলেন ২৭জন সেনাকর্মী। মনে করা হচ্ছে  ৫০ ফুট নীচে পড়ে যায় ট্রাকটি। গুরুতর আহতরা সেনা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

গতকাল আইপিএল কোয়ালিফায়ার টু-তে (Qualifier 2) গত শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ও এলিমিনেটর জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Rajasthan Royals)। রাজস্থান ৭ উইকেটে আরসিবি-কে হারিয়ে রবিবাসরীয় ফাইনালের টিকিট সংরক্ষণ করে ফেলে। এই ম্যাচে কোহলি মাত্র ৭ রান করেই আউট হয়ে যান। যার জন্য় ফের একবার সমালোচিত হন তিনি।

আরও পড়ুন: Virat Kohli: IPL-এর প্লে-অফে ‘বিরাট’ খারাপ ফর্ম, দেখুন পরিসংখ্যান

আরও পড়ুন: IPL 2022 Closing Ceremony: আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান মাতাবেন AR Rahman-Ranveer Singh

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

 

 

.