Hardik Pandya, IND vs SL: ছাপার অযোগ্য ভাষায় সতীর্থকে গালাগাল! ফের বিতর্কে হার্দিক, ভিডিয়ো ভাইরাল

শ্রীলঙ্কার ইনিংসের ১১তম ওভার শেষ হওয়ার পর হার্দিকের মুখে এমন কথা শুনে বিস্মিত হন কাছে থাকা দর্শকরাও। জুনিয়র সতীর্থদের সঙ্গে হার্দিকের অভব্য আচরণের ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল।

Updated By: Jan 12, 2023, 09:32 PM IST
Hardik Pandya, IND vs SL: ছাপার অযোগ্য ভাষায় সতীর্থকে গালাগাল! ফের বিতর্কে হার্দিক, ভিডিয়ো ভাইরাল
ফের বিতর্কে হার্দিক পান্ডিয়া। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আর বিতর্ক যেন নিত্যসঙ্গী। বৃহস্পতিবার শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে (Eden Gardens) ফিল্ডিং করার সময় টিম ইন্ডিয়ার (Team India) এক সতীর্থকে ছাপার অযোগ্য ভাসায় গালাগালি করেন দলের সহ-অধিনায়ক। একদিনের সিরিজ জয়ের পরেও হার্দিকের এমন আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। কারণ স্টাম্প মাইকে ধরা পড়া সেই ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

শ্রীলঙ্কার ইনিংসের ১১তম ওভার শেষ হওয়ার পর হার্দিকের মুখে এমন কথা শুনে বিস্মিত হন কাছে থাকা দর্শকরাও। জুনিয়র সতীর্থদের সঙ্গে হার্দিকের অভব্য আচরণের ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল। তবে এই ঘটনা নিয়ে ভারতীয় ক্রিকেট উত্তাল হলেও ভারতের কিন্তু ম্যাচ ও সিরিজ জিততে অসুবিধা হয়নি। 

আরও পড়ুন: IND vs SL: রোহিত-কোহলির 'বিরাট' ব্যর্থতার পরেও ভারতকে ম্যাচ ও সিরিজ জেতালেন ট্রোল হওয়া রাহুল

আরও পড়ুন: IND vs SL: চাহালের কাঁধে চোট! পয়া ইডেনে ফের নামলেন হ্যাটট্রিক করা 'ব্রাত্য' কুলদীপ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবেই শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলছে ভারত। চাপের মুখে দল কীরকম পারফর্ম করে, তার ভালরকম পরীক্ষা হল বৃহস্পতিবারের ইডেনে। কম রান তাড়া করতে নেমেও সমস্যায় পড়ল ভারতীয় ব্যাটিং। দাঁতে দাঁত চেপে লড়াই চলল দুই দলের। তবে শেষ হাসি হাসল রোহিত ব্রিগেডই। এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতল ভার‍ত। বিরাট কোহলির সেঞ্চুরির আশায় রাতারাতি বিক্রি হয়ে গিয়েছিল ইডেনের সব টিকিট। কিন্তু কিং কোহলি ব্যর্থ হলেন। বিরাটের রান না পাওয়ার দিনে জ্বলে উঠলেন কে এল রাহুল। হাফসেঞ্চুরি করে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন।

ভারতীয় বোলারদের দাপটে মাত্র ২১৫ রানেই শেষ হয়ে যায় লঙ্কা ইনিংস। বোলারদের মধ্যে শামি ও হার্দিক ছাড়া সকলেই উইকেট তুলে নেন। সহজ টার্গেট হাসতে হাসতে তুলে দেবে ভারতের শক্তিশালী ব্যাটিং আপ, এমনটাই ভেবেছিলেন ভারতের সমর্থকরা। কিন্তু ক্রিকেট চিত্রনাট্যে অন্যরকম লেখা ছিল। ম্যাচ যত সন্ধের দিকে গড়িয়েছে, রক্তচাপ বেড়েছে দুই দেশের সমর্থকদের। শেষ পর্যন্ত ইডেনের মাঠ থেকেই সিরিজ জিতে নিল রোহিত ব্রিগেড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.