অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিন নীতি নিয়ে ক্ষোভ প্রকাশ Ajinkya Rahane'র

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে গর্জে ওঠেন ভারতীয়রা  (Indian cricket team)। ক্রিকেট অস্ট্রেলিয়াকে স্পষ্ট বার্তা টিম ইন্ডিয়ার, চিড়িয়াখানার জন্তুর মতো থাকতে পারবে না।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 6, 2021, 07:37 PM IST
অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিন নীতি নিয়ে ক্ষোভ প্রকাশ Ajinkya Rahane'র
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার কোয়ারেন্টিন নীতি নিয়ে আরও একবার ক্ষোভ প্রকাশ করলেন ভারতীয় দলের অধিনায়ক অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)। সিডনিতে তৃতীয় টেস্টের আগে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে রাহানের (Ajinkya Rahane) মুখেও সেই কঠোর কোভিড বিধি নিয়ে স্পষ্ট বার্তা উঠে এল।

মেলবোর্নে (Melbourne) ভারতীয় দলের ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফদের কোভিড টেস্টের ফল নেগেটিভ আসার পর ভারতীয় দলের পক্ষ থেকে ক্রিকেট অস্ট্রেলিয়াকে (Cricket Australia) সাফ জানিয়ে দেওয়া হয়, অস্ট্রেলিয়ায় বাকি সফরে আর কোয়ারেন্টিনে থাকতে চায় না ভারতীয় দল। সমস্ত প্রটোকল মেনে অস্ট্রেলীয়দের মতোই তারাও ঘোরাফেরা করতে চায়।

 করোনা উদ্বেগের মাঝে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অথচ ক্রিকেটারদের থাকতে হবে কোয়ারেন্টিনে। কেন এই দ্বিচারিতা? অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে গর্জে ওঠেন ভারতীয়রা  (Indian cricket team)। ক্রিকেট অস্ট্রেলিয়াকে স্পষ্ট বার্তা টিম ইন্ডিয়ার, চিড়িয়াখানার জন্তুর মতো থাকতে পারবে না।

আরও পড়ুন- করোনা উদ্বেগের মাঝে Sydney টেস্টে দর্শকদের ফেস মাস্ক বাধ্যতামূলক করল NSW Government

বুধবার অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) জানান, "আমরা বিরক্ত নই। কিন্তু কোয়ারেন্টিনে থাকাটা সত্যিই বড় চ্যালেঞ্জের। যেখানে সিডনির জীবনযাত্রা কিন্তু নর্মাল। আমরা জানি আমাদের কাছে কোনটা গুরুত্বপূর্ণ। আমরা অবশ্য এই মুহূর্তে ক্রিকেটের মনোনিবেশ করছি। দল হিসেবে আমরা ভালো ক্রিকেট খেলতে চাই।"

নতুন বছরের প্রথম দিনে ভারতীয় দলের পাঁচ ক্রিকেটার -রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিল, পৃথ্বী শ এবং নভদীপ সাইনি- মেলবোর্নে রেস্তোরাঁতে লাঞ্চ করতে যাওয়ায় প্রথমে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙার অভিযোগ তোলে অজি মিডিয়া।

আরও পড়ুন- সিডনিতে পিঙ্ক টেস্ট, সমাজ সচেতনতামূলক কাজে McGrath-কে সমর্থন Sachin-এর

 

.