WPL 2024 Live Streaming: মঞ্চ মাতাবেন শাহরুখ-টাইগাররা! খেলাও দেখুন ফ্রি-তে, রইল সব আপডেট

  WPL 2024 Live Streaming: শুরু হচ্ছে উইমেনস প্রিমিয়র লিগ। কখন কোথায় কীভাবে দেখবেন খেলা?  

Updated By: Feb 23, 2024, 05:12 PM IST
WPL 2024 Live Streaming: মঞ্চ মাতাবেন শাহরুখ-টাইগাররা! খেলাও দেখুন ফ্রি-তে, রইল সব আপডেট
ট্রফি নিয়ে ফটোসেশন ক্য়াপ্টেনদের

 
 

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল (IPL 2024)। তার ঠিক একমাস একদিন আগে শুরু হয়ে যাচ্ছে উইমেন্স প্রিমিয়র লিগ (Women's Premier League)। চলতি বছর মেয়েদের প্রিমিয়র লিগ (WPL 2024) পা দিল দু'বছরে। আর কয়েক ঘণ্টা পর বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M. Chinnaswamy Stadium, Bangalore) উদ্বোধনী ম্য়াচে মুখোমুখি গতবারের বিজয়ী হরমনপ্রীত কৌরের (Harmanpreet Kaur) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রানার্স মেগ ল্য়ানিংয়ের (Meg Lanning) দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals)। 

আরও পড়ুন: WATCH | SRK | WPL 2024: সৌরভকে জড়ালেন বুকে, মেগকে শেখালেন পোজ, শিরোনামে শুধুই 'কবীর খান'!

বিসিসিআই যখন কোনও টুর্নামেন্ট আয়োজন করে, তখন কোনও ত্রুটিই রাখে না। শুক্রবার সন্ধ্য়া ৭টা ৩০ মিনিটে শুরু ম্য়াচ। তার ঠিক এক ঘণ্টা আগে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। আর উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁকে সঙ্গ দেবেন শাহিদ কাপুর (Shahid Kapoor), কার্তিক আরিয়ান (Kartik Aaryan), বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও টাইগার শ্রফের মতো (Tiger Shroff) স্টাররা। 

কখন ডব্লিউপিএলের ম্য়াচগুলি শুরু হবে?
সন্ধে ৭টা ৩০ মিনিট থেকে হবে ম্য়াচগুলি। এই মরসুমে কোনও ডাবল হেডার নেই।

পাঁচ দলের ২৫ দিন ব্য়াপী ২২ ম্য়াচ কোথায় হবে?
২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ডব্লিউপিএল শেষ হবে ১৭ মার্চ। প্রথম ১১টি ম্য়াচ হবে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামীতে। বাকি ১১ ম্য়াচ হবে নিউ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে।

টিভি এবং অনলাইনে কোথায় দেখা যাবে ডব্লিউপিএলের ম্য়াচগুলি?
Sports18 চ্য়ানেল টিভিতে সরাসরি সম্প্রচার করবে। অনলাইনে স্ট্রিম করে দেখা যাবে JioCinema অ্যাপ ও ওয়েবসাইটে।

ডব্লিউপিএলে কোন কোন দল খেলছে?
ডব্লিউপিএলে খেলেছে- মুম্বই ইন্ডিয়ান্স (হরমনপ্রীত কৌর), রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (স্মৃতি মন্ধানা), দিল্লি ক্য়াপিটালস (মেগ ল্য়ানিং), গুজরাত জায়ান্টস (বেথ মুনি), ইউপি ওয়ারিয়র্জ (অ্যালিসা হিলি)

আরও পড়ুন: Akash Deep | IND vs ENG: ধোনির মাঠে অভিষেকেই আকাশের আগুন! ব্রিটিশদের শিরদাঁড়া পোড়ালেন বিহারি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.