Bankura Fire: বাঁকুড়ায় পরিযায়ী শ্রমিকের ছাউনিতে অগ্নিকাণ্ড, জীবন্ত দগ্ধ ২ শিশু!

ঘটনাস্থল পরিদর্শন করলেন এসডিপিও, স্থানীয় থানার আইসি-সহ পুলিসের পদস্থ আধিকারিকরা। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। 

Updated By: Dec 7, 2022, 04:37 PM IST
Bankura Fire: বাঁকুড়ায় পরিযায়ী শ্রমিকের ছাউনিতে অগ্নিকাণ্ড, জীবন্ত দগ্ধ ২ শিশু!

মৃত্যুঞ্জয় দাস: পরিযায়ী শ্রমিকের অস্থায়ী ছাউনিতে অগ্নিকাণ্ড। জীবন্ত দগ্ধ হয়ে গেল দুই শিশু! কীভাবে আগুন লাগল? তদন্তে পুলিস। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল বাঁকুড়ার ইন্দাসে।

জানা গিয়েছে, ঝাড়গ্রামের বেলপাহাড়ির বাসিন্দা জগন্নাথ শবর। ইন্দাসের নাড়রা গ্রামে একটি অস্থায়ী তাঁবুতে থাকেন তিনি। সঙ্গে স্ত্রী, এক শিশুপুত্র ও দুই শিশুকন্যা। কেন? তাঁবুর কাছেই চাষের জমিতে ধান কাটার কাজ করেন জগন্নাথ ও তাঁর স্ত্রী। রোজ যেমন যান, এদিন সকালেও যথারীতি জমিতে কাজ করতে যান দম্পতি। অস্থায়ী তাঁবুতে তখন খেলা করছিল তাঁদের তিন সন্তান। আচমকাই খড়ের তৈরি সেই তাঁবুকে আগুন লেগে যায়!

তারপর? কোনওমতে শিশুপুত্রটি উদ্ধার করা হয়। কিন্তু আগুন ঝলসে পরিযায়ী শ্রমিকের দুই কন্যাসন্তান। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে দু'জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান এসডিপিও, স্থানীয় থানার আইসি-সহ পুলিসের পদস্থ আধিকারিকরা। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন: বর চিনতে অসুবিধা হবে না তো! ভাইরাল যমজ ভাইকে যমজ বোনদের বিয়ে

এর আগে, বিহারে কাজ করতে গিয়ে খুন হয়ে গিয়েছিলেন মালদহের এক পরিযায়ী শ্রমিক। পাটনার কারমালিচক বাইপাস এলাকায় পাইপলাইন বসানো কাজ করতেন হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা শামিম আখতার। কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের দাবি, রাতে শামিমকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তিনটি গুলি লাগে শরীরে। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই পরিযায়ী শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.