Hooghly: স্কুল কোয়ার্টারেই খুন যুবতী! প্রেমিক ঘটাল ভয়ংকর কাণ্ড...

একই এলাকারই বাসিন্দা দুজনে। যুবতীর বাড়িতে যাতায়াত ছিল যুবকের। মেয়ের খুনের ঘটনায় প্রেমিকের দিকে অভিযোগের আঙুল তুলেছেন মা।

Updated By: Feb 21, 2024, 12:26 PM IST
Hooghly: স্কুল কোয়ার্টারেই খুন যুবতী! প্রেমিক ঘটাল ভয়ংকর কাণ্ড...

বিধান সরকার: পান্ডুয়ার মহানাদে স্কুল কোয়ার্টারে খুন যুবতী! মৃতের নাম সৌমি গাঙ্গুলি। বয়স ২১ বছর। যুবতীকে খুনের পর আত্মহত্যার চেষ্টা প্রেমিকের! এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মঙ্গলবার রাতে নিজের ঘরেই সৌমি গাঙ্গুলি নামে ওই যুবতীকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিস।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে যে যুবতীর মা মহানাদ হাইস্কুলের শিক্ষিকা। স্কুল সংলগ্ন কোয়ার্টারেই থাকতেন মা, মেয়ে। গতকাল রাতে কোয়ার্টারের ঘরেই যুবতীকে খুন করা হয় বলে মনে করছে পুলিস। খুনের ঘটনায় তদন্তে নেমেছে পুলিস। এদিন সকালে পান্ডুয়া থানার পুলিস ও হুগলি গ্রামীণ পুলিসের উচ্চ পদস্থ কর্তারা ঘটনার তদন্তে ঘটনাস্থলে যান। খুনের ঘটনায় অভিযোগের তির যুবতীর প্রেমিক সৈকত সরকারের দিকে। সৈকত সরকারের বিরুদ্ধে অভিযোগ করেছেন যুবতীর মা। আজ চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিহত যুবতীর ময়নাতদন্ত করা হবে।

জানা গিয়েছে, সৈকত সরকারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল যুবতীর। একই এলাকারই বাসিন্দা দুজনে। যুবতীর বাড়িতে যাতায়াত ছিল যুবকের। কিন্তু গত মাস ছয়েক ধরে সেই সম্পর্কে ভাটা পড়ে। সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। সম্পর্ক আবার ঠিক করার চেষ্টা করা হলেও, তা বিফলে যায়। সম্পর্কের টানাপোড়েন ও তা ঠিক করতে ব্যর্থ হওয়ার অবসাদ থেকেই এই খুন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিসের। হুগলি গ্রামীণ পুলিসের অতিরিক্ত পুলিস সুপার কল্যাণ সরকার বলেন, মৃতার মাথার পিছনে আঘাতের চিহ্ন মিলেছে।সম্পর্কের টানাপোড়েনের জেরেই এই খুন বলে মনে হচ্ছে। 

পাশাপাশি, তদন্তে নেমে সব দিক-ই খতিয়ে দেখছে পুলিস। ওদিকে এদিন সকালে যুবক বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে প্রেমিক সৈকত সরকার। তাকে প্রথমে পান্ডুয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে চুঁচুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন, Debra: রোগী সেজে এসে চিকিৎসক দম্পতিকে নৃশংস খুন ডেবরায়, গ্রেফতার ২! সামনে এল হত্যার কারণ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.