Shantiniketan Gang Rape: স্কেচে শনাক্ত, ২ নাবালক সহ শান্তিনিকেতন নাবালিকা গণধর্ষণে গ্রেফতার ৪

চড়কমেলা দেখে ফেরার পথে কোপাই নদীর পাড়ে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ।

Updated By: Apr 18, 2022, 01:52 PM IST
Shantiniketan Gang Rape: স্কেচে শনাক্ত, ২ নাবালক সহ শান্তিনিকেতন নাবালিকা গণধর্ষণে গ্রেফতার ৪
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : শান্তিনিকেতনে নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় ৪ অভিযুক্তকেই গ্রেফতার করল পুলিস। ধৃত ৪ জনের মধ্যে ২ জন নাবালক। পুলিসের তরফে অভিযুক্তদের স্কেচ আঁকানো হয়েছিল। সেই থেকেই পুলিস অভিযুক্তদের চিহ্নিত করে মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাদের গ্রেফতার করে। ধৃতদের সকলের বাড়ি-ই পাঁড়ুই এলাকায় বলে জানা যাচ্ছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এরা সেদিন ওই এলাকায় চড়কমেলা দেখতে গিয়েছিল।

শান্তিনিকেতনে আদিবাসী নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগ, একজন ছেলের সঙ্গে চড়কমেলা দেখে ফেরার পথে তাদেরকে প্রথমে মারধর করা হয়। ৫ জন অভিযুক্ত তাদেরকে তুলে নিয়ে যায় সেখান থেকে। কোনওভাবে সেখান থেকে পালিয়ে যায় সঙ্গী ছেলেটি। এরপরই ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। কোপাই নদীর পাড়ে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

ঘটনার তদন্ত শুরু হওয়ার পর পুলিস সুপার নগেন্দ্র ত্রিপাঠি নিজে ওই গ্রামে যান। ১১ জনকে আটক করা হয়। নির্যাতিতার বন্ধুকে সঙ্গে নিয়ে ঘটনার পুর্ননির্মাণও করে পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। টাওয়ার ডাম্পিং প্রযুক্তির সাহায্য খোঁজ চলে অভিযুক্তদের।

গণধর্ষণের ঘটনায় ধৃত ২ জন সাবালককে আজ বোলপুর আদালতে তোলা হলে, বিচারক তাদের ১০ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। যদিও পুলিসের তরফে ১৪ দিনের হেফাজতের আবেদন করা হয়েছিল। বাকি ২ নাবালক অভিযুক্তকে সিউড়ি জুভেনাইল আদালতে তোলা হবে।

আরও পড়ুন, Baduria Gang Rape: হবু স্বামীকে মেরে ফেলার 'হুমকি', মাঠে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে 'গণধর্ষণ'

Rampurhat: CID পরিচয়ে বয়স্ক বৃহন্নলার 'চরম' সর্বনাশ, মহকুমা শাসকের বাড়ির সামনে এ কী কাণ্ড!

Digha House Wife Rape: দিঘায় গৃহবধূর স্নানের ভিডিও 'রেকর্ড', ভয় দেখিয়ে লাগাতার 'ধর্ষণ', যুবকের 'চরম' শাস্তি

Basirhat: বসিরহাটে নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু, অবশেষে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার প্রেমিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.