Baduria Gang Rape: হবু স্বামীকে মেরে ফেলার 'হুমকি', মাঠে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে 'গণধর্ষণ'

দু'জনকে গ্রেফতার করেছে পুলিস। আরও এক জনের খোঁজ চলছে।

Updated By: Apr 17, 2022, 05:37 PM IST
  Baduria Gang Rape: হবু স্বামীকে মেরে ফেলার 'হুমকি', মাঠে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে 'গণধর্ষণ'
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: এবার এক নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনায় এখনও পর্যন্ত দু'জনকে গ্রেফতার করেছে পুলিস। আরও এক জনের খোঁজে তল্লাসি চলছে।

অভিযোগ, ওই কিশোরীর হবু স্বামীকে মারধর করে দুষ্কৃতীরা। প্রাণনাশের হুমকি দেয়। এরপর কিশোরীকে টেনে মাঠে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ঘটনার পর গ্রামবাসীদের চেষ্টায় কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়। এই 'ভয়ঙ্কর' ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাদুড়িয়ায়। গ্রেফতারের পর রবিবার অভিযুক্তেদর বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হয়। অভিযুক্তদের ৫ দিনের পুলিসি হেফাজতে পাঠিয়েছেন বিচারক।
 
পুলিস সূত্রে খবর, নির্যাতিতার কিশোরী নবম শ্রেণির ছাত্রী। পরিবার থেকে তাঁর সঙ্গে এক যুবকের বিয়ে ঠিক করে রেখেছে। কিশোরীর বয়স আঠারো ছাড়ালে তাঁদের বিয়ে দেওয়া হবে। বাগদত্তা হওয়ায় দু’জনের মধ্যে মেলামেশা ছিল। গত সোমবার তাঁরা মসলন্দপুর বেড়াতে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফিরতে রাত আটটা বেজে যায়। অভিযোগ, তাঁরা যখন একটা নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল, সেই সময়ে পথ আটকায় কয়েকজন। যুবককে মারধর করে এবং কিশোরীকে ছিনিয়ে নিয়ে মাটের মধ্য়ে চলে যায়। সেখানে ওই কিশোরীকে খুনের হুমকি দিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

শনিবার কিশোরীর বাবা বাদুড়িয়া থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পুলিস অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.