মাঝরাতে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ৭০ বছরের বৃদ্ধর, পুরুষাঙ্গ কাটল ক্যানিং-এর গৃহবধূ

রক্তাক্ত অবস্থায় ওখান থেকে পালিয়ে যায় বৃদ্ধ। ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে পাঠানো হয় কলকাতায়। 

Updated By: Feb 16, 2020, 10:54 AM IST
মাঝরাতে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা ৭০ বছরের বৃদ্ধর, পুরুষাঙ্গ কাটল ক্যানিং-এর গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে প্রতিবেশীর গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক ৭০ বছরের এক বৃদ্ধর বিরুদ্ধে। গৃহবধূ আত্মরক্ষা করতে গেলে, কাটা পড়ে বৃদ্ধের যৌনাঙ্গ। ঘটনাটি ঘটেছে ক্যানিং দাড়িয়া তেঁতুলবেড়িয়া গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে ওই এলাকার বাসিন্দা ইউনুস মোল্লা  রাতের অন্ধকারে স্থানীয় এক গৃহবধূর বাড়িতে দরজা ভেঙে ঢুকে পরে। এদিন বাড়িতে তাঁর ৩ সন্তান ছিলেন। তবে তাঁরা প্রত্যেকেই ঘুমাচ্ছিল

আরও পড়ুন:পুলকার দুর্ঘটনায় বেপরোয়া গতিই কাল, SSKM-এ একমো চিকিত্সায় সাড়া দিচ্ছে ঋষভ

অভিযোগ, এদিন রাতে বৃদ্ধ ঘৃহবধূর ওপর চড়াও হতেই গৃহবধূ চিৎকার করে। সেই আওয়াজে ছুটে আসে ৩ জন। মাকে বাঁচাতে হাতের সামনে থাকা জিনিসপত্র এলোপাথারি ছুঁড়তে থাকে তারা। বেধড়ক মারধরও করা হয় বৃদ্ধকে। বয়ানে জানা গিয়েছে, সেই সময় বটি দিয়ে মারলে বৃদ্ধার যৌনাঙ্গ কেটে যায়। তারপরেই রক্তাক্ত অবস্থায় ওখান থেকে পালিয়ে যায় বৃদ্ধ। ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে পাঠানো হয় কলকাতায়। ধর্ষণের ঘটনায় ক্যানিং থানায়  লিখিত অভিযোগ দায়ের করেছে গৃহবধূ।

.