Heatwave: প্রবল গরমের বলি? ৮ মাসের অন্তঃসত্ত্বার অস্বাভাবিক মৃত্যু

 ৮ মাসের অন্তঃসত্ত্বা মল্লিকার উচ্চ রক্তচাপ ছিল।

Updated By: Apr 26, 2022, 05:24 PM IST
Heatwave: প্রবল গরমের বলি? ৮ মাসের অন্তঃসত্ত্বার অস্বাভাবিক মৃত্যু
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন :  প্রবল দাবদাহে হাঁসফাঁস অবস্থা দক্ষিণবঙ্গের মানুষের। দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলাতেই তাপমাত্রা ৪০-এর মার্জিন পেরিয়ে গিয়েছে। ব্যতিক্রম নয় হাওড়াও। হাওড়াতেও তাপমাত্রা ঘোরাফেরা করছে ৪০-এ। প্রচন্ড গরমের জন্য কাহিল জেলাবাসী। এরইমধ্যে সামনে এল এক মর্মান্তিক ঘটনা।

অস্বাভাবিক মৃত্যু হল এক অন্তঃসত্ত্বা মহিলার। ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিল ওই মহিলা। অত্যধিক গরমের কারণেই ওই অন্তঃসত্ত্বার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন পরিবারের লোকজনের। মৃতার নাম মল্লিকা লেবু। নাজিরগঞ্জের অন্তর্গত চুনাভাটির বাসিন্দা ছিলেন অন্তঃসত্ত্বা মল্লিকা। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, ৮ মাসের অন্তঃসত্ত্বা মল্লিকার উচ্চ রক্তচাপ ছিল। রক্তচাপ জনিত সমস্যার জন্য প্রবল গরমে অসুস্থ বোধ করতে থাকেন মল্লিকা। দুপুরে সঙ্গে সঙ্গেই তাঁকে হাওড়া হাসপাতালে নিয়ে আসার সিদ্ধান্ত নেয় পরিবার। হাসপাতালে আসার পথেই মৃত্যু হয় তাঁর। গরম কারণেই মৃত্যু নাকি অন্য কোনও অসুস্থতা রয়েছে, তা নিশ্চিত করতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন, Heatwave: দমদমে তাপপ্রবাহ, দক্ষিণবঙ্গে বৃষ্টি কবে? আশার কথা শোনাল হাওয়া অফিস

Heatwave: প্রবল গরমের সাথে তাপপ্রবাহ, কমানো হল স্কুলের সময়

Heatwave: প্রবল গরমে অসুস্থ, হাতে স্যালাইন নিয়ে হাসপাতালে বসেই লিখতে ব্যস্ত HS পরীক্ষার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.