নেশামুক্তির খোঁজে কলকাতা পাড়ি, মাঝরাস্তায় নয়ানজুলিতে ঝাঁপ যুবকের

গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করা হলেও তার কোনও খোঁজ পাওয়া যায়নি

Updated By: Feb 17, 2022, 09:44 AM IST
নেশামুক্তির খোঁজে কলকাতা পাড়ি, মাঝরাস্তায় নয়ানজুলিতে ঝাঁপ যুবকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ছেলের নেশার ছাড়ানোর চিকিৎসা করাতে নিয়ে যাবার পথে উলুবেড়িয়া ছয় নম্বর জাতীয় সড়কে গাড়ি থেকে নেমে নয়ানজুলি তে ঝাঁপ ছেলের। গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেও খোঁজ মিলল না ছেলের।

পশ্চিম মেদিনীপুরের নন্দীগ্রামের বাসিন্দা গোবিন্দ দাস, তার এক ২৬ বছরের ছেলে শান্তিগোপাল এবং পরিবারকে নিয়ে কলকাতায় আসছিলেন ছেলের নেশার চিকিৎসা করাতে। কলকাতায় আসার পথে রাত এগারোটা নাগাদ উলুবেড়িয়ার মনসাতলার কাছে একটি ধাবাতে দাঁড়ায় গাড়িটি। গাড়িতে সেই সময় বাবা-মা ভাই ও নেশায় আসক্ত ওই যুবকছিলেন। একে একে সকলে টয়লেট করার এবং চা জলখাবার খাওয়ার জন্য গাড়ি থেকে নামেন। সেই সময়ে শান্তি গোপাল দাস গাড়ি থেকে নেমে সুযোগ বুঝে হঠাৎই দৌড়তে শুরু করে। 

আরও পড়ুন: নৈহাটিতে TMC নেতাকে লক্ষ্য করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

এই অবস্থায় তার পিছনে ধাওয়া করে তার ভাই। কিন্তু কিছুটা যাওয়ার পরেই শান্তিগোপাল জাতীয় সড়কের পাশে নয়ানজুলিতে ঝাঁপ দেয়। এই পরিস্থিতিতে হতভম্ব পরিবারের সকলেই ছুটে আসেন সেখানে। অন্ধকারের মধ্যেই চলে খোঁজাখুঁজি। স্থানীয় মানুষজনও আলো নিয়ে এসে খোঁজাখুঁজি শুরু করে দেন। যদিও গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করা হলেও তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

 ওই যুবকের বাবা জানান বেশ কিছুদিন আগে তার ছেলে প্রেমের সম্পর্কে জরিয়ে পড়ে। কিছুদিন পরেই সেই সম্পর্ক ভেঙে যায় এবং তারপর থেকেই ছেলে নেশায় আসক্ত হয়ে পড়ে। সেই নেশার চিকিৎসা করানর জন্যই নন্দীগ্রাম থেকে কলকাতায় যাচ্ছিলেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.