নৈহাটিতে TMC নেতাকে লক্ষ্য করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

ঘটনার তদন্ত শুরু হলেও এখনও কাউকে গ্রেফতার করেনি বিজপুর থানার পুলিস

Updated By: Feb 17, 2022, 09:17 AM IST
নৈহাটিতে TMC নেতাকে লক্ষ্য করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নৈহাটির শিবদাসপুরে তৃণমূল নেতা রানা দাশগুপ্তকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। অল্পের জন্য প্রাণ রক্ষা পেয়েছে তাঁর। গতকাল তাঁর গাড়ি লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতিরা। গুলি চালানোর সঙ্গে সঙ্গেই বোমা ছোঁড়ার অভিযোগও রয়েছে। 

নৈহাটির শিবদাসপুরের পেপার মিলের সামনে তাঁর গাড়ি লক্ষ করে গুলি চালায় এবং বোমা ছোঁরে দুষ্কৃতীরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়য়ে গাড়ির কাঁচ ফুটো করে বেরিয়ে যায়। এরপরই ঘটনাস্থলে পৌঁছান বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক জয়প্রকাশ পাণ্ডে এবং ব্যারাকপুর পুলিস কমিশনারেটের এসিপি তুষার কান্তি পাঠক। ঘটনার প্রতিবাদে কল্যাণি এক্সপ্রেসওয়ের উপর হালিশহর পাঁচ মাথার মোড়ে কিছুক্ষন পথ অবরোধ করে তৃণমূল কর্মীরা।  

আরও পড়ুন: Primary School Reopen: প্রথমদিনেই ব্যাপক সাড়া, প্রাথমিকে উপস্থিতির হার কেমন?

বুধবার রাতে তৃণমূলের ব্লক ১-এর সভাপতি রানা দাশগুপ্ত বাড়ি ফিরছিলেন। সেই সময়ে পেপার মিলের কাছে গাড়ি থেকে নামেন তিনি। এই সময়েই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়য়ে গাড়িতে লাগার পরেই তিনি ফের গাড়িতে উঠে পরেন। এরপরেই গাড়ির কাছে বোমা ছোঁরা হয়। পরবর্তী বম তাঁর গাড়ির সামনে পরে এমনটাই অভিযোগ উঠেছে। ঘটনার পরেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় এবং এলাকা ছেড়ে বেরিয়ে আসেন রানা দাশগুপ্ত।

ঘটনার তদন্ত শুরু হলেও এখনও কাউকে গ্রেফতার করেনি বিজপুর থানার পুলিস। তৃণমূলের তরফে বলা হচ্ছে যে দুষ্কৃতিরাই এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য আছে কিনা সেই বিষয়ে কিছু এখনও স্পষ্ট করে জানানো হয়নি। যদিও অভিযোগের তির বিজেপি-র দিকেই রয়েছে কারণ রানা দাশগুপ্ত এলাকায় একজন ভাল সংগঠক হিসেবে পরিচিত।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.