ধর্ষণের অভিযোগে 'পুলিসি নিষ্ক্রিয়তা'র জেরে মালদায় আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

ধর্ষণের অভিযোগ দায়েরের পরও নিষ্ক্রিয় পুলিস। অপমানে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী। মালদার বাবলাবোনা গ্রামের ঘটনা। অভিযোগ, এমাসের ২৩ তারিখ নবম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করে রেজাউল করিম নামে এক যুবক। সেদিনই মোথাবাড়ি থানায় অভিযোগ দায়ের করে পরিবার। কিন্তু অভিযোগ, তারপরও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। উল্টে শুরু হয় লাগাতার হুমকি। ঘটনা আরও ঘোরালো হয়, আজ সকালে নিজের ঘর থেকে কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধারের পর। পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে কিশোরীকে। ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকায়।

Updated By: Jun 27, 2017, 03:27 PM IST
ধর্ষণের অভিযোগে 'পুলিসি নিষ্ক্রিয়তা'র জেরে মালদায় আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: ধর্ষণের অভিযোগ দায়েরের পরও নিষ্ক্রিয় পুলিস। অপমানে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী। মালদার বাবলাবোনা গ্রামের ঘটনা। অভিযোগ, এমাসের ২৩ তারিখ নবম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করে রেজাউল করিম নামে এক যুবক। সেদিনই মোথাবাড়ি থানায় অভিযোগ দায়ের করে পরিবার। কিন্তু অভিযোগ, তারপরও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। উল্টে শুরু হয় লাগাতার হুমকি। ঘটনা আরও ঘোরালো হয়, আজ সকালে নিজের ঘর থেকে কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধারের পর। পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে কিশোরীকে। ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকায়।

এদিকে, হাতির হানায় একজনের মৃত্যুর খবর মিলল জলপাইগুড়িতে। সোমবার সন্ধায় মেটেলি ব্লকে মূর্তি নদীর ধারে উদ্ধার হয় ফেকাল লোহার দেহ। রবিবার থেকে ফেকাল লোহারকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পুলিস জানিয়েছে হাতির হানায় মৃত্যু হয়েছে। (আরও পড়ুন- ঝাড়গ্রামের জামবনিতে আক্রান্ত বিজেপি কর্মী)

.