Murshidabad: সরকারি চাকুরে পাত্র মেলেনি! 'মানসিক অবসাদে আত্মহত্যা' তরুণীর

বাড়ি থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ।

Updated By: Dec 31, 2021, 10:26 PM IST
Murshidabad:  সরকারি চাকুরে পাত্র মেলেনি! 'মানসিক অবসাদে আত্মহত্যা' তরুণীর

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু সরকারি চাকুরে পাত্র পাওয়া যাচ্ছিল না। সেই অবসাদেই কি শেষপর্যন্ত আত্মহত্যা করলেন? বাড়ি থেকে উদ্ধার হল বছর ছাব্বিশের তরুণীর ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের কান্দিতে।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম শিল্পী ঘোষ। বাড়ি, কান্দির খড়গ্রাম থানার গুরুটিয়া গ্রামে। এদিন সকালে বাড়িতেই শিল্পীর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকেরা। গলায় গামছার ফাঁসে ঝুলছিল দেহটি! খবর দেওয়া হয় খড়গ্রাম থানায়। ঝুলন্ত দেহটি উদ্ধার করেন পুলিস আধিকারিকরা। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে, ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Siliguri: মানসিক অবসাদগ্রস্ত ২২ বছরের ছেলে, 'খাবারে বিষ মিশিয়ে খুন' করে আত্মঘাতী বাবাও!

কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের দাবি, দীর্ঘদিন ধরেই মেয়ের জন্য পাত্রের খোঁজ করছিলেন তাঁরা। বিয়েতে শিল্পীর অমত ছিল, তাও নয়। কিন্তু সরকারি চাকুরে পাত্র ছাড়া বিয়েতে রাজি ছিলেন না তিনি। এমনকী, জমিজমা ও টাকা থাকা সত্ত্বেও একের পর এক পাত্রপক্ষের বিয়ের প্রস্তাব ফিরিয়েও দিয়েছিলেন। পরিস্থিতি এমনই জায়গায় পৌঁছেছিল যে, হয়তো মানসিক অবসাদে ভুগছিলেন শিল্পী। সেকারণেই আত্মহত্যা করেছেন তিনি। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.