Chandrakona Maoist Poster: তৃণমূল নেতাদের প্রাণনাশের হুমকি! 'মাও পোস্টার' ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য

পঞ্চায়েত সমিতির সভাপতি, তৃণমূলের ব্লক সভাপতির নাম করে পোস্টার

Updated By: Apr 26, 2022, 05:28 PM IST
Chandrakona Maoist Poster: তৃণমূল নেতাদের প্রাণনাশের হুমকি! 'মাও পোস্টার' ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত সমিতির সভাপতি, তৃণমূলের ব্লক সভাপতি এবং এলাকার কয়েকজন তৃণমূল কর্মীর নাম উল্লেখ করে 'মাওবাদী পোস্টার'। সেই পোস্টার ঘিরে চন্দ্রকোণায় তীব্র চাঞ্চল্য়। যদিও পোস্টারকে গুরুত্ব দিতেই নারাজ তৃণমূল নেতৃত্ব।

মঙ্গলবার সকালে এই পোস্টার দেখতে পাওয়া যায় পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা ২ ব্লকের ঝাঁকরা এলাকায়। বাজার চত্বরে স্থানীয় লোকজন এবং তৃণমূল কর্মী-সমর্থকরা দেখেন, কালো কালিতে লেখা মাওবাদী নামাঙ্কিত পোস্টার। যার একটিতে লেখা ছিল, চন্দ্রকোণার তৃণমূল নেতাদের কাটমানি ফেরত দিতে হবে। সঙ্গে লেখা রয়েছে 'মাওবাদী ঐক্য জিন্দাবাদ, কিষাণজি অমর রহে'।

চন্দ্রকোণা ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষের নাম করে আরও একটি পোস্টার লেখা হয়। তাতে লেখা ছিল, হীরালাল ঘোষকে লুটের টাকা সাত দিনের মধ্যে ফেরত দিতে হবে। না হলে সপরিবারে প্রাণে মেরে দেওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয়। যদিও পঞ্চায়েত সমিতির সভাপতির দাবি, মাওবাদী নয়, পোস্টার দিয়েছে এলাকার কিছু দুষ্কৃতী। এর সঙ্গে কিছু তৃণমূল কর্মীও থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। পুরো বিষয়টা তিনি ইতিমধ্যে পুলিসকে জানিয়েছেন। 

এছাড়াও চন্দ্রকোণা ২ নম্বর ব্লকের ব্লক তৃণমূল সভাপতি জগজিৎ সরকার-সহ তৃনমূল নেতা-কর্মীদের নামও রয়েছে এই পোস্টরে। পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিস। এর সঙ্গে যে বা যারা জড়িত, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রতিশ্রুতি দিয়েছে প্রশাসন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.