Daspur Wife-Daughter Murder: চোর সন্দেহে নিজের হাতে স্ত্রী'কে 'খুন', ছোট্ট মেয়েকে 'মারধর'; অভিযুক্তের চরম শাস্তি

অভিযোগ, খুন করে বাড়ি লাগোয়া কলা বাগানে ফেলে দেওয়া হয় স্ত্রীর দেহ

Updated By: Mar 11, 2022, 07:38 PM IST
Daspur Wife-Daughter Murder: চোর সন্দেহে নিজের হাতে স্ত্রী'কে 'খুন', ছোট্ট মেয়েকে 'মারধর'; অভিযুক্তের চরম শাস্তি

নিজস্ব প্রতিবেদন: টাকা চুরির অভিযোগ তুলে গৃহবধূ 'খুন' এবং নিজের মেয়েকে 'মারধর'। অভিযুক্ত এক ব্যক্তি এবং তার এক আত্মীয়কে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল ঘাটাল মহকুমা আদালত। ২০১৫ থেকে ২০২২ দীর্ঘ প্রায় সাত বছর পর শাস্তি পেল 'দোষী'রা।

পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার পাঁচবেড়িয়া এলাকা। অভিযোগ, ২০১৫-র ৫ নভেম্বর সোনালি পড়িয়া নামে এক গৃহবধূকে খুন করে তাঁর স্বামী দিপু পড়িয়া এবং তার এক আত্মীয় যোগেন হেমরম। টাকা চুরির অভিযোগ তুলে প্রথমে স্ত্রী সোনালীকে ব্যাপক মারধর করে দিপু। এরপর তাকে খুন করে বাড়ি লাগোয়া কলা বাগানে ফেলে দেয়। মারধর করা হয় সোনালী পড়িয়ার ছোট্ট মেয়ে বৈশাখী পড়িয়াকেও। 

এই ঘটনার তদন্তে নেমে দাসপুর থানার পুলিশ অভিযুক্ত দিপু ও যোগেনকে গ্রেফতার করে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১, ৩২৬-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়। ৯ মার্চ দুই অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেন ঘাটাল মহকুমা আদালত। শুক্রবার অভিযুক্তদের সাজা ঘোষণা করেন বিচারক। ঘাটাল আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সঞ্জয়কুমার শর্মার এজলাসে এই মামলার রায়দান হয়।

আরও পড়ুন: Daspur Woman Murder: গা ভর্তি গয়না, ফেরিওয়ালার সঙ্গে নাতনির পাত্র দেখতে গিয়ে নৃশংসতার 'শিকার' মহিলা

আরও পড়ুন: Nandigram: সরিয়ে দেওয়া হল নন্দীগ্রামের IC-কে! বছর ঘোরার আগেই বড় সিদ্ধান্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.