Hooghly: বাবা-মায়ের ঝগড়া, মর্মান্তিক পরিণতি ছেলের, মিলল পচাগলা দেহ!

একটি গাছের গোড়ায় মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে চুঁচুড়া থানার পুলিস ঘটনাস্থলে আসে। 

Updated By: May 7, 2023, 07:37 PM IST
Hooghly: বাবা-মায়ের ঝগড়া, মর্মান্তিক পরিণতি ছেলের, মিলল পচাগলা দেহ!

বিধান সরকার: রুটি আনতে দেরি হওয়ায় মা বাবার মধ্যে ঝগড়া। আর সেই রাগে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল ছেলে। চার দিন পর জঙ্গল থেকে মিলল যুবকের পচাগলা দেহ। চুঁচুড়া থানার পুলিস মৃতদেহটি উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, চুঁচুড়া সত্যপীড় তলার বাসিন্দা শম্ভু রাজভর (২৩) পেশায় একজন দিনমজুর। গত ৩ মে রাতে শম্ভুর বাবা গোপাল রাজভর রুটি আনতে যান। কিন্তু রুটি নিয়ে আসতে দেরি হওয়ায় স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাঁটি হয়। এদিকে মা-বাবার ঝগড়া হচ্ছে দেখে, না খেয়ে রাগ করেই বাড়ি থেকে বেরিয়ে যায় শম্ভু। রাতে আর বাড়ি ফেরেনি। 

গোপাল রাজভর জানান, এরপর অনেক খোঁজাখুঁজি করেও ছেলে শম্ভুকে না পেয়ে শেষমেশ চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তারপরই আজ দুপুরে স্থানীয় এক যুবক জঙ্গল থেকে দুর্গন্ধ পেয়ে সত্যপীড় তলায় খবর দেয়। একটি গাছের গোড়ায় মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে চুঁচুড়া থানার পুলিস ঘটনাস্থলে আসে। 

প্রাথমিক তদন্তে গাছের উপর একটি পাকানো মশারি ঝুলতে দেখা যায়। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, সম্ভবত মশারি পাকিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক। পরে হয়ত ছিঁড়ে নীচে পড়ে যায়। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

আরও পড়ুন, Howrah: বৈদ্যুতিন করাত মেশিন চালিয়ে আত্মহত্যা? নিজের ঘরেই উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.