স্ত্রীকে শিক্ষা দিতে নিজের বাড়িই ওড়ালেন স্বামী! তারপর...

পুলিসি জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। 

Updated: Jun 13, 2018, 03:37 PM IST
স্ত্রীকে শিক্ষা দিতে নিজের বাড়িই ওড়ালেন স্বামী! তারপর...

নিজস্ব প্রতিবেদন: কর্মসূত্রে বাইরে থাকেন। যখনই বাড়িতে ফেরেন, তখনই কিছু না কিছু বিষয়ে ঝগড়া করেন স্ত্রী। নিত্য দাম্পত্য কলহে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। আর যার ফলেই  স্ত্রীকে শিক্ষা দিতে বাড়িতে ডিনামাইট বিস্ফোরণ ঘটালেন স্বামী। বীরভূমের সাহাপুরের এক বাড়িতে বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য উঠে এল পুলিসের হাতে।

আরও পড়ুন: আচমকা একটা শব্দ, তারপরই নিজের বাড়ির ভিতর থেকে বাইরে ছিটকে পড়লেন এক ব্যক্তি!

 বুধবার সকালে দৈনন্দিন কাজে ব্যস্ত ছিলেন বীরভূমের সাহাপুরের বাসিন্দারা। বেলা দশটা নাগাদ আচমকাই বিস্ফোরণের শব্দ কানে আসে তাঁদের। শব্দে উত্স খুঁজতেই বেরিয়ে পড়ে আসল রহস্য। সাহাপুর গ্রামের বাসিন্দা জামির মোল্লার বাড়িতে বিস্ফোরণ হয়। অভিঘাত এমনই তীব্র ছিল যে জামির মোল্লা ছিটকে বাড়ির বাইরে পড়ে যান। ভেঙে পড়ে বাড়ির দরজা, জানলা।জানা গিয়েছে, বিস্ফোরণের সময় বাড়িতে একাই ছিলেন জামির মোল্লা। গুরুতর আহত অবস্থায় তাঁকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

আরও পড়ুন: দিঘাতে আজ সকালে যে ভয়ানক ঘটনা ঘটল তা আগে কখনও ঘটেনি, হতবাক প্রশাসনও

 প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, জামির মোল্লা কোনও দুষ্কর্মের সঙ্গে যুক্ত। কিন্তু পুলিসি জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জামির মোল্লা জানান, স্ত্রীর সঙ্গে তাঁর নিত্য ঝামেলা হত। তাই স্ত্রীকে শিক্ষা দিতেই এই কাজ করেছেন তিনি।