Jhargram Murder: ডাইনি অপবাদে বৃদ্ধাকে খুন! যুবককে মৃত্য়ুদণ্ড দিল আদালত..

সময় লেগে গেল ৬ বছর। মূল অভিযুক্তকে দোষী সাব্যস্ত করে অবশেষে সাজা শোনাল আদালত।

Updated By: May 3, 2023, 07:07 PM IST
Jhargram Murder: ডাইনি অপবাদে বৃদ্ধাকে খুন! যুবককে মৃত্য়ুদণ্ড দিল আদালত..

সৌরভ চৌধুরী: ৬ বছর পার। ডাইনি অপবাদে বৃদ্ধাকে গলা কেটে খুন! মূল অভিযুক্তকে মৃত্যুদণ্ড দিল আদালত। বাকি ৩ জন  অবশ্য বেকসুর খালাস পেয়েছেন। ঘটনাস্থল, ঝাড়গ্রাম।

জানা গিয়েছে, মৃতার নাম তরুবালা বেরা। ঝাড়গ্রামের সাঁকরাইল থানার নয়াগা গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। ২০১৭ সালের ২ সেপ্টেম্বর নৃশংসভাবে খুন হন ওই বৃদ্ধা। সেই মামলায় এদিন মূল অভিযুক্তের সাজা ঘোষণা করল ঝাড়গ্রাম ফার্স্ট ট্র্যাক কোর্ট।

আরও পড়ুন: SSC Scam: চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা তুলেছিলেন, প্রকাশ্যে তা ফেরত দিলেন পুর চেয়ারম্যানের আত্মীয়

ঘটনাটি ঠিক কী? সেদিন বাড়ি থেকে তরুবালাকে টেনে হিঁচড়ে বের করেন তাঁরই প্রতিবেশী রাধাকাণ্ড বেরা। তারপর? ডাইনি অপবাদে গ্রামের শিবমন্দিরের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় ওই বৃদ্ধাকে। শুধু তাই নয়, কাটা মুণ্ডু ও  খুনের ব্য়বহৃত অস্ত্র নিয়ে এলাকা প্রদক্ষিণ করে রাধাকান্ত। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে।

এদিকে মায়ের মৃত্যুর পর থানায় অভিযোগ দায়ের করেন মৃতার মেয়ে। রাধাকান্তকে গ্রেফতার করে পুলিস। সঙ্গে আরও ৩ জন। উদ্ধার হয় খুনে ব্যবহৃত অস্ত্র ও ওই বৃদ্ধার কাটা মুন্ডুটিও। সময় লেগে গেল ৬ বছর। মূল অভিযুক্তকে দোষী সাব্যস্ত করে অবশেষে সাজা শোনাল আদালত।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.