Video: Haldia IOC-তে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঝলসে মৃত্যু ৩ জনের

টুইটে দুঃখপ্রকাশ মুখ্যমন্ত্রীর।

Updated By: Dec 21, 2021, 07:24 PM IST
Video: Haldia IOC-তে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঝলসে মৃত্যু ৩ জনের

নিজস্ব প্রতিবেদন: হলদিয়া তেল শোধানাগারে (IOC) ভয়াবহ অগ্নিকাণ্ড। সঙ্গে বিস্ফোরণ! আগুনে ঝলসে প্রাণ গেল ৩ জনের। আহত ৪৫। তাঁদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। টুইটে দুঃখপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই রক্ষণাবেক্ষণের কাজ চলছিল হলদিয়া তেল সংশোধনাগারে। এদিন বিকেলে ওয়েলডিং করছিলেন শ্রমিকরা। তখন আগুন ফুলকি গিয়ে পড়ে ন্যাপথা ইউনিটে। প্রায় সঙ্গে সঙ্গে প্রবল বিস্ফোরণ! দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। আগুনে ঝলসে ঘটনাস্থলেই প্রাণ হারান ৩ শ্রমিক। অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয় ৪৫ জনকে। আহতদের ভর্তি হলদিয়া মহকুমা হাসপাতালে। কয়েকজনে শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ইতিমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে। শেষ খবর অনুয়ায়ী, যুদ্ধকালীন তৎপরতায় ৩ ইঞ্জিনের সাহায্যে আগুন নেভানোর চেষ্টা করছেন দমকলকর্মীরা।

 

আরও পড়ুন: Zee24ghantaImpact: অফলাইনে ক্লাস কচিকাঁচাদের! ক্ষমা চাইল স্কুল কর্তৃপক্ষ

এই ঘটনার পর মুখে কুলুপ এঁটেছে কর্তৃপক্ষ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

 

এর আগে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল হলদিয়া শিল্পতালুকে। সেবারও আগুন লেগেছিল ন্যাপথা ইউনিটের ট্যাঙ্কারে। তবে, কেউ হতাহত হননি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.