Son Killed Mother in Gosaba: মা মেরে ফেলেছে পোষা পাখি, ভয়ঙ্কর কাণ্ড করল ছেলে

ছেলে ভোলানাথ একটি বাজপাখি পুষেছিল বাড়িতে। এই পাখি পোশাকে কেন্দ্র করে মা ও ছেলের মধ্যে মাঝেমধ্যে অশান্তি হতো। সম্প্রতি সেই পাখিটি মারা যায়। ছেলের সন্দেহ হয় পাখিটি মারা যাওয়ার পেছনে তার মা-ই দায়ী

Updated By: Nov 13, 2022, 09:52 PM IST
Son Killed Mother in Gosaba: মা মেরে ফেলেছে পোষা পাখি, ভয়ঙ্কর কাণ্ড করল ছেলে

প্রসেনজিত্ সরদার: ঘরের মধ্যেই মাকে পুড়িয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসবার ওই ঘটনায় চমকে উঠেছেন এলাকার মানুষজন। ঘরের মধ্যে খাটের পাশে পড়ে রয়েছে মায়ের আধপোড়া দেহ। ঘটনার পর থেকেই পলাতক ছেলে। মৃতের নাম সবিতা বিশ্বাস(৩৮)। ঘটনাটি ঘটেছে গোসাবার বালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজয়নগর গ্রামে। মৃতদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন- 'আফ্রিদি চোট না পেলেও পাকিস্তান হারত!' সাফ যুক্তি দিয়ে বুঝিয়ে দিলেন গাভাসকর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর কুড়ি আগে সুকুমার বিশ্বাসের সঙ্গে গোসাবার সবিতা বিশ্বাসের(৩৮) বিয়ে হয়। দম্পতির ১৭-১৮ বছর বয়সের একটি ছেলে রয়েছে। ইদানিং পারিবারিক অশান্তির কারণে সুকুমার বিশ্বাস এক মহিলার সাথে সম্পর্ক স্থাপন করে গড়িয়াতে বসবাস শুরু করে। এদিকে ওই ছেলে ভোলানাথ একটি বাজপাখি পুষেছিল বাড়িতে। এই পাখি পোশাকে কেন্দ্র করে মা ও ছেলের মধ্যে মাঝেমধ্যে অশান্তি হতো। সম্প্রতি সেই পাখিটি মারা যায়। ছেলের সন্দেহ হয় পাখিটি মারা যাওয়ার পেছনে তার মা-ই দায়ী। তা নিয়ে মা-ছেলের মধ্যে প্রবল অশান্তি হয়। এরপরই ভোলানাথ মায়ের উপরে চড়াও হয়। বেধড়ক মারধর করে এবং মায়ের গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মেরে ফেলে। এমনটাই অভিযোগ উঠছে।

পুলিস সূত্রে খবর, এখনও পর্যন্ত অভিযুক্ত ভোলানাথকে গ্রেফতার করা যায়নি। প্রতিবেশীরা এসে ঘরে আগুন নেভান। তবে বাঁচানো যায়নি সবিতাকে।  গত বছর জুন মাসে এভাবেই জলপাইগুড়ির পাতাকাটা চা বাগানে নিজের মাকে খুন করে তার ছেলে। স্থানীয় সূত্রে খবর, নেশাগ্রস্ত অবস্থায় এসে মায়ের কাছে নেশার টাকার দাবি করে ছেলে। পুলিস সূত্রে খবর, মা টাকা দিতে অস্বীকার করায় বাড়ির মধ্যে থাকা ধারালো অস্ত্র দিয়ে মাকে খুন করে। কয়েক বছর আগে বাবাকে কুড়ুল দিয়ে খুন করেছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.