Bagdogra Airport: ২ সপ্তাহ পর ফের চালু বাগডোগরা বিমানবন্দর

পরিষেবায় খুশি যাত্রীরা।

Updated By: Apr 26, 2022, 07:52 PM IST
Bagdogra Airport: ২ সপ্তাহ পর ফের চালু বাগডোগরা বিমানবন্দর

নিজস্ব প্রতিবেদন: রানওয়ে সংস্কার ও সম্প্রসারণের কাজ শেষ। ফের বিমান চলাচল শুরু হল বাগডোগরা বিমানবন্দরে (Bagdogra Airport)। পরিষেবায় খুশি যাত্রীরা।

উত্তরবঙ্গে বাগডোগরা ছাড়া আর কোনও বিমানবন্দর নেই। শিলিগুড়ি লাগোয়া এই বিমানবন্দরে প্রতিদিন ৩৬টি বিমান ওঠানামা করে। আর যাত্রী সংখ্যা? গড়ে আট হাজার। এখন আবার পর্যটনের মরশুম। ফলে যাত্রীদের ভিড় আরও বেশি।

আরও পড়ুন:  লক্ষ্য প্রবীণেরা, বয়সকে হাতিয়ার করেই দেদার টাকা চুরি, ATM প্রতারণায় গ্রেফতার ৪

ব্যবধান মাত্র কয়েক দিনের। মার্চে ২ দিন বাগডোগরা বিমানবন্দরে বন্ধ হয়ে গিয়েছিল বিমান ওঠা-নামা। শুধু তাই নয়, বদল করতে হয়েছিল উড়ানের সূচিও। চরম দুর্ভোগে পড়েছিলেন যাত্রীরা। কেন এমন বিপত্তি? রানওয়েতে ফাটল দেখা দিয়েছিল। সূত্রের খবর, এই ঘটনার আগেই বিমানবন্দরের রানওয়েটি সংস্কারের সিদ্ধান্ত নিয়েছিল এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া (AAI)। সেই মতোই ১১ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ছিল পরিষেবা।

আরও পড়ুন: Video: গোখরো সাপ নিয়ে কেরামতি! মালদহে বেঘোরে মৃত্যু 'সর্পপ্রেমী'র

ঘড়িতে তখন  ৮ টা। এদিন সকালে বেঙ্গালুরু থেকে প্রথম বিমান নামে বাগডোগরায়। যাত্রীরা জানিয়েছেন, বিমানবন্দর কর্তৃপক্ষ খুব ভালো কাজ করেছে। পানীয় জল-সহ অন্য পরিষেবায় আমরা খুশি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.