Kalyani: ওয়ার্ড অফিসে ঢুকে তান্ডব, তৃণমূল মহিলা কাউন্সিলরকে মারধর দুষ্কৃতিদের

নদীয়ার কল্যানী পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড অফিসের ঘটনা। অভিযোগ সোমবার রাতে কল্যাণী পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বাসন্তী দাস ওয়ার্ড অফিসে বসে কাজ করছিলেন। সেই সময় আরও বেশ কয়েকজন ওয়ার্ডে মহিলা সহ একজন মহিলা পৌর কর্মী ছিলেন। হঠাৎ করে কয়েকজন যুবক ওয়ার্ড অফিসে ঢুকে মোবাইল ফোনের ছবি তুলতে আরম্ভ করে মহিলাদের। কাউন্সিলের অভিযোগ প্রতিবাদ করতেই ওই যুবকরা তাঁর এবং ওয়ার্ড অফিসে থাকা পুরো কর্মী ও অন্যান্য মহিলাদের উপর চড়াও হয়। মারধর করা হয় কাউন্সিলরকে।

Updated By: Apr 18, 2023, 08:45 AM IST
Kalyani: ওয়ার্ড অফিসে ঢুকে তান্ডব, তৃণমূল মহিলা কাউন্সিলরকে মারধর দুষ্কৃতিদের
নিজস্ব চিত্র

বিশ্বজিৎ মিত্র: ওয়ার্ড অফিসে ঢুকে তৃণমূল মহিলা কাউন্সিলর সহ বেশ কয়েকজনকে মারধর। মহিলা কাউন্সিলরের জামা ছিঁড়ে সম্মানহানি করার চেষ্টা সহ হুমকির অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নদীয়ার কল্যানী পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড অফিসের ঘটনা। অভিযোগ সোমবার রাতে কল্যাণী পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বাসন্তী দাস ওয়ার্ড অফিসে বসে কাজ করছিলেন। সেই সময় আরও বেশ কয়েকজন ওয়ার্ডে মহিলা সহ একজন মহিলা পৌর কর্মী ছিলেন। হঠাৎ করে কয়েকজন যুবক ওয়ার্ড অফিসে ঢুকে মোবাইল ফোনের ছবি তুলতে আরম্ভ করে মহিলাদের।

কাউন্সিলের অভিযোগ প্রতিবাদ করতেই ওই যুবকরা তাঁর এবং ওয়ার্ড অফিসে থাকা পুরো কর্মী ও অন্যান্য মহিলাদের উপর চড়াও হয়। মারধর করা হয় কাউন্সিলরকে। এমনকি চুলের মুঠি ধরে মারার অভিযোগও ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন: North 24 Parganas: বাগদার তৃণমূল বিধায়ককে জেলে পাঠানোর হুমকি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়কের

এই ঘটনার প্রতিবাদ করলে ওয়ার্ড অফিসে থাকা একজন পৌর কর্মী সহ বেশ কয়েকজন মহিলাকে মারধর করা হয় বলে অভিযোগ। জামাকাপড় ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠে ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনকি কাউন্সিলরকে অফিস থেকে বেরিয়ে যাওয়ার সময় তারা হুমওকি দিয়ে যায় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Bengal Weather Today: বৃহস্পতিবার পর্যন্ত তাপপ্রবাহের সতর্কতা, শনিবার আবহাওয়া বদলের সম্ভাবনা রাজ্যে

কিভাবে তার কর্মস্থল শিক্ষা প্রতিষ্ঠানে কাজে যায় রাস্তা দিয়ে সেই বিষয়ে হুমকি দেওয়া হয়। এমনকি পৌর কর্মীকেও ওয়ার্ডে কাজে যোগ দিতে বারণ করে দুষ্কৃতীরা। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ তারা রাজনীতি করেন না বলেই তিনি জানান। রাতেই কল্যাণী থানায় লিখিত অভিযোগ করেন কাউন্সিলর বাসন্তী দাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.