Birbhum: কাকাকে বিয়ে মায়ের! বিবাহবিচ্ছেদের পর 'চরম মূল্য' দিল কিশোর

ছেলেকে নিয়ে আলাদা জায়গায় বাড়ি ভাড়া করে থাকতেন মা। 

Updated By: May 5, 2022, 03:33 PM IST
Birbhum: কাকাকে বিয়ে মায়ের! বিবাহবিচ্ছেদের পর 'চরম মূল্য' দিল কিশোর
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বছর বারোর এক কিশোরকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। যে নাকি আবার সম্পর্কে ওই কিশোরের সৎ বাবাও! ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুরের ইসলামপুর এলাকায়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরের কাকাকে বিয়ে করেছিলেন তার মা। যদিও পরে তাঁদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। বিবাহ বিচ্ছেদের পর তাকে নিয়ে আলাদা জায়গায় বাড়ি ভাড়া করে থাকেন ওই কিশোরের মা। মা-ছেলের দুজনের সংসার। এখন এদিন সকালে ওই কিশোর গোয়াল ঘরে গরু বাঁধতে গিয়েছিল। সেখানে হঠাৎ হাজির হয় ওই কিশোরের সৎ বাবা অর্থাৎ কাকা। 

অভিযোগ, গোয়ালে ঢুকেই ওই কিশোরের উপর চড়াও হয় অভিযুক্ত। তারপর শুরু হয় এলোপাতাড়ি ধারালো অস্ত্রের কোপ। এই ঘটনায় গুরুতর জখম হয় ওই কিশোর। রক্তাক্ত অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে প্রথমে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন, Daspur Minors Eloped To Digha: 'দিঘার হোটেলে পাশাপাশি রুমে আমাদের পাশেই শুয়ে ২ যুবক!' ফেসবুকে আলাপে ভয়ঙ্কর অভিজ্ঞতা ২ ছাত্রীর

Canning Suicide: বিয়ের প্রস্তাব ফেরাতেই নাবালিকাকে কটূক্তি, হুমকি 'বন্ধু' যুবককেও, পরের ঘটনা মর্মান্তিক

Amit Shah: 'খোঁজ রাখেন না, সময় পেলে শাহকে টিভিতেই দেখব', জানাল মাহালি দম্পতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.