Murshidabad: প্রাক্তন শিক্ষককে শ্রদ্ধার্ঘ্য! বাড়িতে লুঠপাটের প্রণাম, দুশো টাকা দিয়ে গেল চোর

থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে চুরি! এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jul 12, 2022, 07:47 PM IST
Murshidabad: প্রাক্তন শিক্ষককে শ্রদ্ধার্ঘ্য! বাড়িতে লুঠপাটের প্রণাম, দুশো টাকা দিয়ে গেল চোর

সোমা মাইতি: এমনও হয়! বিস্ময়ে হতবাক মাস্টারমশাই। লুঠপাটের পর আচমকাই স্যারের প্রতি শ্রদ্ধা জাগল দুই চোরের। গৃহকর্তার পায়ে ছুঁয়ে প্রণাম করল তাঁরা। বাজার করার জন্য হাতে টাকা গুঁজে দিয়ে চলে গেল! ঘটনাস্থল, মুর্শিবাদের ফরাক্কা।

ঘটনাটি ঠিক কী? ফরাক্কা ব্যারেজ হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক হরিশচন্দ্র রায়। সপরিবারে ব্যারেজে কোয়ার্টারেই থাকেন এখনও। ঘড়িতে তখন ৯টা। সোমবার রাতে খাওয়াদাওয়া সেরে ভাইয়ের সঙ্গে গল্প করছিলেন হরিশচন্দ্র। সদর দরজা খোলাই ছিল। সটান বাড়ির ভিতরে ঢোকে পড়ে ২ চোর। হাতে হাঁসুয়া ও ভোজালি!

আরও পড়ুন: Electrocution: ঝোপের আড়ালে মৃত্যুফাঁদ! উলুবেড়িয়ায় ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বৃদ্ধার

তারপর? যথারীতি বাড়িতে চলে লুঠপাট। এরপর 'অপারেশন' শেষ করে যখন বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন, তখন প্রাক্তন প্রধানশিক্ষকের পা ছুঁয়ে প্রণাম করে এক চোর। অভয় পেয়ে হরিশচন্দ্র রায় বলেন, 'যদি বাজার করার কিছু টাকা দাও তো ভাল হয়'। মাস্টারমশাইকে নিরাশ করেনি চোরেরা। বাজার করার জন্য শুধু দুশো টাকাই নয়, লুঠ করা একটি মোবাইল ফেরত দেয় তারা।

 

এদিকে ফরাক্কা ব্যারেজের কোয়ার্টার থেকে ঢিল ছোড়া দূরত্বে থানা। পাশেই বিডিও, জয়েন্ট বিডিও-র বাড়ি। এমনকী, রয়েছে সিআইএসএফের পাহারা। তাহলে রাত ন'টায় কীভাবে বাড়িতে ঢুকে পড়ল দুষ্কৃতীরা? নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয় বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.