ধনখড়ের আচরণ বিজেপি নেতার মতো, রাজ্যপাল পদ বিলোপের পক্ষে লোকসভায় সওয়াল করব: প্রসূন

তৃণমূল সাংসদ আরও বলেন, ২০১৭ সালে লোকসভায় রাজ্যপাল পদ তুলে দেবার জন্য আলোচনা হয়েছিল। সেখানে বেশিরভাগ দলই এই পদ তুলে দেওয়ার জন্য সরব হয়

Updated By: Jun 22, 2021, 06:13 PM IST
ধনখড়ের আচরণ বিজেপি নেতার মতো, রাজ্যপাল পদ বিলোপের পক্ষে লোকসভায় সওয়াল করব: প্রসূন

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতার মতো আচরণ করছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উনি 'ডেঞ্জারাস ম্যান'। রাজ্যপালের পদটি তুলে দেওয়ার জন্য লোকসভায় সরব হব। এমনটাই মন্তব্য করলেন হাওড়া সদরের তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার শিবপুরের(Shibpur) জৈন হাসপাতালে দাদা পি কে বন্দ্যোপাধ্যায়ের নামে একটি বেড দান করেন প্রসূন। এটি খেলোয়াড়দের জন্য নির্দিষ্ট থাকবে।

আরও পড়ুন-সারদায় আমানতকারীদের টাকা ফেরানোর উদ্যোগ, এক সদস্যের কমিটি গড়তে পারে হাইকোর্ট

প্রসূন এদিন বলেন, সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করেছে। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ মুখ্যমন্ত্রীর সঙ্গে কোন বিষয়ে আলোচনা করছেন না রাজ্যপাল জাগদীপ ধনকার(Jagdeep Dhankhar)। প্রায় প্রতিদিনই রাজ্য সরকারের সমালোচনা করে বিভিন্ন বিষয় টুইট করছেন। ওনার উচিত মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করে কাজ করা। কিন্তু যেভাবে তিনি কাজ করছেন সেটা বাংলার মানুষকে অপমান।

আরও পড়ুন-লোকসভায় ২সপ্তাহ আগেই 'ম্যারেজ অ্যানালমেন্ট'-র প্রতিলিপি জমা দিয়েছি: Nusrat

তৃণমূল সাংসদ আরও বলেন, ২০১৭ সালে লোকসভায় রাজ্যপাল পদ তুলে দেবার জন্য আলোচনা হয়েছিল। সেখানে বেশিরভাগ দলই এই পদ তুলে দেওয়ার জন্য সরব হয়। কারণ মোটা টাকা খরচ করে ওই পদ রাখার কোন যৌক্তিকতা নেই। এখন পশ্চিমবঙ্গের রাজ্যপাল  দিনের পর দিন যেভাবে বিজেপি নেতার মত আচরণ করছেন সেজন্য ফের এই পদের প্রয়োজন আছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.